1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
উন্নত ও আন্তর্জাতিক মানসম্পন্ন শান্তির নগরী সুপ্রতিষ্ঠিত করতে হাতপাখার বিকল্প নেই-মুফতি মাসুম বিল্লাহ - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ

উন্নত ও আন্তর্জাতিক মানসম্পন্ন শান্তির নগরী সুপ্রতিষ্ঠিত করতে হাতপাখার বিকল্প নেই-মুফতি মাসুম বিল্লাহ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ৪১ Time View

সকাল নারায়ণগঞ্জ: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর পীর সাহেব চরমোনাই মনোনীত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী মুফতি মাসুম বিল্লাহ বলেন, উন্নত ও আন্তর্জাতিক মানসম্পন্ন শান্তির নগরী সুপ্রতিষ্ঠিত করতে হাতপাখার বিকল্প নেই । সেই লক্ষ্যে হাতপাখাকে বিজয়ী করুন।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকাল ১১ টায় ৪নং ওয়ার্ডে মুফতি মাসুম বিল্লাহ হাতপাখার গণসংযোগকালে উপর্যুক্ত কথা বলেন।

মুফতি মাসুম বিল্লাহ আরও বলেন, আগামীকাল ১২ জানুয়ারি বুধবার দুপুর ১২টায় প্রেস ক্লাব মিলনায়তনে আমাদের নির্বাচনী ইশতেহার ঘোষণা করা হবে, ইনশাআল্লাহ। তিনি সকল সাংবাদিকদের ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য বিশেষ অনুরোধ জানান।

এসময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সহ-অর্থ সম্পাদক মুহা. তাজউদ্দিন, নির্বাচন পরিচালনা কমিটি সিদ্ধিরগঞ্জ থানার যুগ্ম আহবায়ক মাওলানা শামসুজ্জামান, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ বিল্লাল হোসেন, ৬নং ওয়ার্ডের সমন্বয়ক মুহা. ইব্রাহিম খলিলুল্লাহ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL