1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সেজান জুস কারখানায় অগ্নিকান্ডে নিহত ও ক্ষতিগ্রস্ত পরিবারকে মানবিক সহায়তা দিয়েছে র‌্যাব - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সেজান জুস কারখানায় অগ্নিকান্ডে নিহত ও ক্ষতিগ্রস্ত পরিবারকে মানবিক সহায়তা দিয়েছে র‌্যাব

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৩৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

রূপগঞ্জের কর্ণগোপ এলাকায় সেজান জুস কারখানায় অগ্নিকান্ডে নিহত ও ক্ষতিগ্রস্ত ৫০০ শতাধিক পরিবারকে মানবিক সহায়তা দিয়েছে র‌্যাব।
বৃহস্পতিবার (১৫ জুলাই) ঈদ-উল-আযহা এর আনন্দ ভাগাভাগী করে নেওয়ার জন্য র‌্যাব মহাপরিচালক ভূলতা স্কুল এন্ড কলেজ মাঠে এ সহায়তা বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন, র‌্যাব ফোসের্স এর অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস্), অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন), পরিচালক (অপারেশনস্ উইং),পরিচালক (লিগ্যাল এন্ড মিডিয়া উইং), পরিচালক (ইনভেষ্টিগেশন এন্ড ফরেনসিক উইং), পরিচালক (ট্রেনিং এন্ড ওরিয়েন্টেশন উইং), পরিচালক (আর এন্ড ডি সেল), পরিচালক (প্রকল্প) ও র‌্যাব-১১ এর অধিনায়ক সহ র‌্যাবের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ।
প্রসঙ্গত গত ৮ জুলাই বিকালে সেজান জুস কারখানায় আগুনের সূত্রপাত হয়। এক পর্যায়ে আগুন পুরো ভবনে ছড়িয়ে পরে। ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথে র‌্যাব-১১ নারায়ণগঞ্জ এর ৬টি টহল দল ও ১টি গোয়েন্দা দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযানে অংশ গ্রহণ করে। উক্ত অগ্নি দূর্ঘটনায় ৫২ জন মৃত্যুবরণ করেন।
র‌্যাব ফোর্সেস এর অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস্),পরিচালক (অপারেশনস উইং),পরিচালক (লিগ্যাল এন্ড মিডিয়া উইং)ও র‌্যাব-১১ এর অধিনায়কসহ র‌্যাবের মহাপরিচালক অতিরিক্ত আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামনু দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন। র‌্যাব মহাপরিচালক দূর্ঘটনায় হতাহত ও ক্ষতিগ্রস্থদের প্রতি সমবেদনা প্রকাশ করেন এবং দোষী ব্যক্তিদের আইনের আওতায় আনার জন্য ক্ষতিগ্রস্থ পরিবারদের আশ্বাস প্রদান করেন।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL