1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারীর ক্ষমতায়নে বাংলাদেশ বিশ্বে রোল মডেল:জেলা্প্রশাসক - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

নারীর ক্ষমতায়নে বাংলাদেশ বিশ্বে রোল মডেল:জেলা্প্রশাসক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ৪৯ Time View
নারীর ক্ষমতায়নে বাংলাদেশ বিশ্বে রোল মডেল:জেলা্প্রশাসক
নারীর ক্ষমতায়নে বাংলাদেশ বিশ্বে রোল মডেল:জেলা্প্রশাসক (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন বলেছেন, ‘নারীদের পেছনে ফেলার কোন সুযোগ নেই।শিক্ষা, স্বাস্থ্য, বিচার বিভাগ, পুলিশ, প্রশাসন, সশস্ত্রবাহিনীসহ সকল পেশাতেই আজ নারীর অবাধ পদচারণা।  নারীর ক্ষমতায়নে বাংলাদেশ আজ বিশ্বে রোল মডেল হিসেবে স্বীকৃতি লাভ করেছে।’

সোমবার (৯ ডিসেম্বর) সকালে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ, বেগম রোকেয়া দিবস ২০১৯ ও জেলা পর্যায়ের জয়িতাদের সম্মাননা প্রদান উপলক্ষে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, বর্তমান সরকার পিছিয়ে পরা নারীদের এগিয়ে নিতে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে। সমাজের বিভিন্ন অবদানের জন্য নারীদের তুলে এনে তাদের মর্যাদার আসনে প্রতিষ্ঠান করার জন্যই জয়িতা অন্বেষন। এর ফলে নারীদের সামাজিক মর্যাদা বৃদ্ধি পাচ্ছে এবং অন্যদেরও এগিয়ে আসার অনুপ্রেরণা সৃষ্টি করছে।

অনুষ্ঠান শেষে জেলা প্রশাসক মো.জসিম উদ্দিন জেলার ৫ জন শ্রেষ্ঠ জয়িতাকে সম্মাননা প্রদান করেন এবং তাদের হাতে ক্রেস্ট তুলে দেন।

এই সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) রেহেনা আকতার প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL