1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাসিক ২৭নং ওয়ার্ডে মুক্তিযোদ্ধাদের স্মরণে সড়ক উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র আইভী - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

নাসিক ২৭নং ওয়ার্ডে মুক্তিযোদ্ধাদের স্মরণে সড়ক উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র আইভী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৬৪ Time View

সকাল নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৭টি ওয়ার্ডে মুক্তিযোদ্ধাদের জন্য পানির কর মওকুফ করে দিয়েছি। প্রত্যেকটি কবরস্থানে মুক্তিযোদ্ধাদের জন্য ১০শতাংশ জায়গা নির্ধারন করে দিয়েছি। পাশাপাশি কবরগুলো আমরা নিজ দায়িত্বে পাকা করে দিয়েছি।

যাতে মুক্তিযোদ্ধাদের ভবিষ্যত প্রজন্মরা এই স্থানে দাড়িয়ে জিয়ারত করতে পারে। 

মঙ্গলবার (১৬ মার্চ) বিকেলে বন্দরের ২৭নং ওয়ার্ডে বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে নির্মিত একটি সড়কের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হয়ে প্রধান অতিথির বক্তব্যে মেয়র আইভী এই কথা বলেন।

তিনি আরো বলেন,প্রতিটি ওয়ার্ডেই রাস্তাঘাটের কোন কমতি নেই। সর্বোচ্চ ৩মাসের মধ্যেই ২৭নং ওয়ার্ডে একটি ব্রীজের টেন্ডার দিব। তবে নির্বাচনের আগে আগামী সেপ্টেম্বরের মধ্যেই থানা পর্যায়ের প্রতিটি ওয়ার্ডের রাস্তাঘাট,কালভার্ট,ব্রীজ প্রতিটি কাজের টেন্ডার নির্ধারন করব। 

এ সময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান বাবুলের সভাপতিত্বে সড়কটির উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা,২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর হোসনে আরা বেগম, বন্দর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আঃ লতিফ,বীরমুক্তিযোদ্ধা সাইফুদ্দিন ভূইয়া,উপসহ প্রকৌশলী হাসানুজ্জামান প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL