1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ সদর থানা আ'লীগের সম্মেলন - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা 

নারায়ণগঞ্জ সদর থানা আ’লীগের সম্মেলন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ৫৩ Time View
নারায়ণগঞ্জ সদর থানা আ'লীগের সম্মেলন
নারায়ণগঞ্জ সদর থানা আ'লীগের সম্মেলন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়নগঞ্জঃ নারায়ণগঞ্জ সদর থানা আ’লীগের সম্মেলনে গোগনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি ইব্রাহিম মোল্লা ও প্যানেল চেয়ারম্যান-১ নূর হোসেন সওদাগরের নেতৃত্বে সহস্রাধীক নেতাকর্মীর যোগদান করেছে।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকালে আলীরটেক ঈদগা মাঠে এ সম্মেলনে অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

এদিকে সম্মেলন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি গ্রহন করে গোগনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি ইব্রাহিম মোল্লা ও প্যানেল চেয়ারম্যান-১ নূর হোসেন সওদাগর। সম্মেলনকে ঘিরে এদিন সকাল থেকে নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের হাজার হাজার নেতাকর্মীরা ট্রলার যোগে আলীরটেক ঘাটে এসে অবস্থান করে।

পরে সেখান থেকে গোগনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি ইব্রাহিম মোল্লা ও প্যানেল চেয়ারম্যান-১ নূর হোসেন সওদাগরের নেতৃত্বে বের করা হয় বিশাল মিছিল। এসময় মিছিলে থাকা সহস্রাধীক নেতাকর্মীরা সাংসদ শামীম ওসমানের পক্ষে স্লোগান দেন। তাদের এ স্লোগানে মুখোরিত হয়ে উঠে পুরো এলাকা। পরে মিছিলটি সম্মেলনে যোগদান করে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, রুস্তম আলী সর্দার, নূর মোহাম্মদ, কামাল হোসেন, দৌলত শিকদার, ইলিয়াস মিয়া, আলামিন প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL