1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হাজীগঞ্জ-নবীগঞ্জ গুদারাঘাটের দুর্ঘটনা এড়ানোর লক্ষ্যে নৌকার মাঝিদের মধ্যে রিফ্লেকটিভ এপ্রোন বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ

হাজীগঞ্জ-নবীগঞ্জ গুদারাঘাটের দুর্ঘটনা এড়ানোর লক্ষ্যে নৌকার মাঝিদের মধ্যে রিফ্লেকটিভ এপ্রোন বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ৫৭ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

হাজীগঞ্জ-নবীগঞ্জ গুদারাঘাটের দুর্ঘটনা এড়ানোর লক্ষ্যে নৌকার মাঝিদের মধ্যে রিফ্লেকটিভ এপ্রোন বিতরণ করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু।

বৃস্পতিবার (৪ মার্চ) সন্ধ্যায় ১১নং ওয়ার্ড যুবলীগ নেতা এ.বি.এম সাইফুল হাসান রিয়েলের সার্বিক ব্যবস্থাপনায় এই রিফ্লেকটিভ এপ্রোন বিতরণ করা হয়।

সাজনু জানন, এই গুদারা ঘাট দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ পারাপার হয়। কিন্তু দুর থেকে নৌকার মাঝিদের চিহ্নিত করতে না পেরে অনেক সময় দূর্ঘটনা ঘটছে নদী পথে। এই নদী দিয়ে রাতদিন ফেরী, জাহাজ, অন্যান্য নৌকা, বাল্কহেডের পাশাপাশি প্রচুর নৌযান চলাচল করে। রিফ্লেকটিভ এই এপ্রোন এর জন্য এখন নৌকাসহ মাঝিকে চিহ্নিত করতে সহজ হবে। ফলে অনেক অংশে দূর্ঘটনা কমে আসবে।

রিয়েল জানান, বর্তমানে নদী পথে ঘটে যাওয়া অনেক দূর্ঘটনার কথা মাথায় রেখে মাঝিদের জন্য রিফ্লেকটিভ এপ্রোন এর ব্যবস্থা করেছেন। এতে করে যাত্রীদের ভিড়ে মাঝিকে চিহ্নিত করতে যেমন সুবিধা হবে রাতের বেলা তেমনি নদীর মাঝে বড়বড় নৌযান গুলোর জন্যও যাত্রীবাহী ট্রলার গুলোকে চিহ্নিত করতে সহজ হবে এবং দূর্ঘটনা এড়ানো সম্ভব হবে।

উল্লেখ্যঃ এর পূর্বে এ.বি.এম সাইফুল হাসান রিয়েল ট্রলার মাঝিদের মধ্যেও এই রিফ্লেকটিভ এপ্রোন বিতরণ করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL