1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৭০ কোটি টাকা মূল্যের সাপের বিষসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১০ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- সোলায়মান সা‌নির উদ্যো‌গে মিলাদ, দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী কবর শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে বিভিন্ন কর্মসূচীতে যোগদান আজমেরী ওসমান নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফাহাদ প্রধানের উদ্যোগে মিলাদ দোয়ার মাহফিল শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না 

৭০ কোটি টাকা মূল্যের সাপের বিষসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১০

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ১০৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লায় প্রায় ৭০ কোটি টাকা মূল্যের সাপের বিষসহ দুই চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১০।


রোববার (১৭ জানুয়ারি) রাতে উপজেলার ইসদাইর এলাকায় অভিযান চালিয়ে ওই এলাকার মোস্তফা কামাল (৫৫) ও মো. মিজানুর রহমান ওরফে মধু (৪৩) নামের দুই ব্যক্তিকে আটক করে র‍্যাব।


আটককৃত মোস্তফা কামাল ফতুল্লার ইসদারের মৃত নুরুল ইসলামের ছেলে এবং মিজানুর রহমান রাজধানী ঢাকার দক্ষিণখান থানার মোল্লারটেক এলাকার গোলাম কিবরিয়া ওরফে মো. কাবের আলীর ছেলে বলে জানা গেছে।


এ ঘটনায় র‍্যাব-১০ এর নায়েব সুবেদার শেখ মনিরুজ্জামান বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।


ফতুল্লা মডেল থানার (ওসি) আসলাম হোসেন জানান, রোববার রাতে র‍্যাব-১০ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ইসদাইর এলাকার মোস্তফা কামালের বাড়িতে অভিযান চালায়।

তাদের কাছে থাকা একটি কার্টন থেকে দুইটি কাঁচের জার ভর্তি তরল ও চারটি কাঁচের জারে পাউডার জাতীয় সাপের বিষ জব্দ করা হয়। এ গুলোর মূল্য প্রায় ৭০ কোটি টাকা।


তিনি বলেন, এ সময় আবুল বাশার ও আসফাকুর রহমান ভুট্টু নামে আরও দুই চোরাকারবারি বাড়ি থেকে পালিয়ে গেছে। রোববার রাতেই ফতুল্লা মডেল থানায় পলাতক দুজনসহ ৪ জনের বিরুদ্ধে বাদী হয়ে মামলা করেন করেছেন র‍্যাব-১০ এর নায়েব সুবেদার শেখ মনিরুজ্জামান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL