1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৩৭৫০ পিস ইয়াবাসহ ২ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

৩৭৫০ পিস ইয়াবাসহ ২ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ১১০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

রাজধানীর দারুস সালাম এলাকা হতে ৩৭৫০ পিস ইয়াবাসহ ০২ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। 

রোববার (১০ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা মহানগরীর দারুস সালাম থানাধীন দক্ষিণ কল্যাণপুর এলাকায় অভিযান পরিচালনা করে ৩৭৫০ পিস ইয়াবা ও ০১ টি মটর সাইকেলসহ।

 
গ্রেফতারকৃতরা হলেন- মোঃ হামিদুল গাজী (৩৫), জেলা-মুন্সিগঞ্জ ও মোঃ রাফি আলম (৪০), জেলা-ঠাকুরগাঁওদ্বয়’কে গ্রেফতার করতে সক্ষম হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তিরা তাদের কৃতকর্মের বিষয় স্বীকার করার পাশাপাশি জানায় যে তারা দীর্ঘদিন যাবত কক্সবাজার জেলা হতে ইয়াবা ক্রয় করে রাজধানীর বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছিলো।  


অদূর ভবিষ্যতে এরূপ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে। উক্ত গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL