1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কাশিপুর ৩ নং ওয়ার্ড বাসীকে নির্বাচনী সালাম জানিয়েছেন - শেখ সাইদুল ইসলাম - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

কাশিপুর ৩ নং ওয়ার্ড বাসীকে নির্বাচনী সালাম জানিয়েছেন – শেখ সাইদুল ইসলাম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ১০৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়নগঞ্জ জেলা ফতুল্লা থানার আসন্ন কাশিপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে  ৩ নং ওয়ার্ড বাসীকে নির্বাচনী সালাম জানিয়েছেন বিশিস্ট সমাজ সেবক বাইতুর নূর জামে মসজিদ এর সেক্রেটারী ও কাশিপুর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী শেখ সাইদুর ইসলাম।


এসময় সাইদুল ইসলাম বলেন,আসন্ন কাশিপুর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড প্রার্থী হিসেবে প্রথমেই ওয়ার্ড বাসী সকলকে জানাই আমার পক্ষ থেকে নির্বাচনী সালাম। ৩ নং ওয়ার্ড ভাগ্যউন্নয়নে কাজ করে যেতে চাই।

এলাকার, রাস্তাঘাট, স্কুল, কলেজ, মাদ্রাসা সহ বিভিন্ন খাতে উন্নয়ন করতে চাই।মাদক, সন্ত্রাস, ইভটিজিং রোধে পুলিশকে সাথে নিয়ে দমন করবো।

বয়স্ক ভাতা, বিধবা ভাতা নিশ্চিত করবো। সকলে আমার জন্য দোয়া করবেন আমি যেন নির্বাচিত হয়ে এই ওয়ার্ডকে একটা মডেল ওয়ার্ড হিসেবে রুপান্তিত করতে পারি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL