র‍্যাব-১০ এর অভিযানে ১ ধর্ষক গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

র‌্যাবের বিশেষ অভিযানে ঢাকার কেরানীগঞ্জে ০১ জন ধর্ষক গ্রেফতার।

বুধবার (৭ এপ্রিল) আনুমানিক সন্ধ্যা ৭টা ১৫ মিনিটের সময় র‌্যাব-১০ এর একটি বিশেষ আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন পূর্ব চড়াইল রেখা মেম্বরের গলি এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ০১ জন ধর্ষককে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃত ব্যক্তি হলেন, মোঃ রবিন শেখ (২৫) এবং সে নিজেকে বিভিন্ন সময় পুলিশ সদস্য হিসাবে মিথ্যা পরিচয় প্রদান করত বলে জানা যায়। 

এসময় তার নিকট থেকে ০১টি কথিত খেলনা পিস্তল, ০২টি মোবাইল ফোন, ও ধর্ষকের এডিটিং করা পুলিশের পোষাক পরিহিত ছবি উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গত ০২ মাস পূর্বে রবিন শেখ ও অজ্ঞাতনামা ৪/৫ জন লোক ভিকটিম এর বাসায় এসে নিজেদের পুলিশ বলে পরিচয় দেয়। এসময় ভিকটিমকে  মিথ্যা মাদক মামলায় ফাসানোর ভয় দেখিয়ে তার বাসা হতে নগদ টাকা এবং অন্যান্য মূল্যবান জিনিস জোর পূর্বক নিয়ে যায়।

কিছুদিন পরে আসামি পুনরায় ভিকটিম এর বাসায় ঢুকে খেলনা পিস্তল দিয়ে ভয় দেখিয়ে তাকে হাত পা বেঁধে ধর্ষণ করে। এ  সময় আসামি এই ঘটনার ছবি / ভিডিও মোবাইল এ ধারণ করে। পরবর্তীতে এই ছবি/ভিডিও ফেসবুক সহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ভিকটিম এর অসম্মতিতে তার সাথে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করে। একপর্যায়ে আসামির নজর যায় ভিকটিম এর মেয়ের দিকে।

সে ছবি/ ভিডিওর ভয় দেখিয়ে ভিকটিম এর মেয়েকেও ধর্ষণের চেষ্টা করলে ভিকটিম র‌্যাবের কাছে অভিযোগ করে। অভিযোগের ভিত্তিতে আসামিকে গ্রেফতার করা হয়। এসময় আসামির মোবাইল ফোন থেকে ভিকটিম এর সাথে জোরপূর্বক ধর্ষনের ভিডিও/ছবি উদ্ধার করা হয়। এছাড়াও পুলিশের ইউনিফর্ম পরিহিত আসামির বেশ কিছু ছবি পাওয়া যায়।

এসব ছবির বিষয়ে আসামি জানায় ছবিগুলি বিশেষ অ্যাপস এর মাধ্যমে এডিট করে তৈরি করা। সে নিজেকে ফেসবুক এ পুলিশ হিসেবে পরিচয় দিয়ে দীর্ঘদিন যাবত বিভিন্ন জায়গায় বিভিন্ন মানুষের সাথে এরকম অপকর্ম করে আসছে বলে জানা যায়।