প্রধানমন্ত্রীর সপ্ন বাস্তবায়নে মানুষের সেবা প্রদানে কাজ করে যাবো মানবতার ফেরিওয়ালা আবদুল করিম বাবু।

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক) 

নাসিক ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল করিম বাবু বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে লক্ষ নিয়ে ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য কাজ করছেন, তারই সপ্ন বাস্তবায়ন করতে আমরা সুবিধাবন্চিত সাধারন মানুষের কাছে সেবা পৌছে দেওয়ার জন্য এ কার্য্যক্রম পরিচালনা করছি, শুধু তাই নয় আমার নিজ ব্যাক্তিগত অর্থায়নে এই ওয়ার্ড কে ডিজিটাল সেবা প্রদানে একটি পরিকল্পনা গ্রহন করেছি যার কার্য্যক্রম খুব শিগগিরই শুরু করতে যাচ্ছি।

শনিবার সকাল ১১টায় পাইকপাড়া এলাকায় নারায়নগন্জ জেলা লায়ন্স ক্লাবের উদ্দ্যেগে  বিনামূল্যে চক্ষু চিকিৎসা, ব্লাডগ্রুপ, দুইশতাধীক শিশুদের মাঝে শিক্ষা সামগ্রী ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন কালে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

তিনি বলেন আজকে এসেবা গুলো সমাজের সকল জনগনকে দেওয়া হয়েছে, সমাজের সকল শ্রেনির মানুষকে যেনো এভাবেই সেবা দিতে পারি আপনারা দোয়া করবেন।

এসময় লায়ন ইমরান ফারুক, মইন রানা, এ্যাড,সাদিয়া আফরোজ মুক্তি,সায়েদুল ইসলাম শাকিল,মাহবুবুল হক মাসুদ, মোঃ সাহেদ, মোঃ নাসির উদ্দিন মন্টু,সামছুর রহমান কাজল, ইয়াছির আরাফাত জিসান,তানভীর আবেদীন তন্ময়,মোঃ আলাল উদ্দিন, লায়ন্স ক্লাবের সাধারন সম্পাদক এ্যাড,আশ্রাফুল আলম সিরাজী, প্রমুখ।