নিহতদের জন্য খালেদা জিয়ার হৃদয় কাঁদে, সরকার দায় এড়াতে পারে না

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৭:১৭ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০২০, সোমবার
নারায়ণগঞ্জ সদর উপজেলার পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদের শুক্রবার রাতে এশা নামাজ চলাকালে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় সরকার দায় এড়াতে পারেন না মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান।


সোমবার (৭ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণের ঘটনাস্থল পরিদর্শন ও আহত নিহত পরিবারদের বিএনপির পক্ষ থেকে অনুদান প্রদান করতে এসে এসব কথা বলেন তিনি।

শাহজাহান আরো বলেন, এ মসজিদ যদি অন্যায়ভাবে হয়ে থাকে তাহলে এত বছর সরকার ও প্রশাসনের লোকজন কি ঘুমিয়ে ছিল? তারা কি দেখেনি? আগে যদি তারা ব্যবস্থা নিত তাহলে তো এতবড় দুর্ঘটনা ঘটতোনা। এখানে রাস্তা নেই, হাঁটার সড়ক নেই, পানিতে ডুবে আছে। এ দায় সরকারকে নিতেই হবে। দায় এড়ানোর কোন উপায় সরকারের নেই। আমরা সকলের কাছে দোয়া চাই।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রাণ কাঁদে এ ঘটনায় তাই তিনি তাদের পাশে দাঁড়াতে নির্দেশ দিয়েছেন। আমরা তার নির্দেশে হতাহতদের পাশে আছি। আপনারা হতাহতদের জন্য ও খালেদা জিয়ার সুস্থতায় দোয়া করবেন।

এসময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার, বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ, বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, যুগ্ম মহাসচিব ও দলের সংসদ সদস্য হারুনুর রশিদ হারুন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, শহিদুল ইসলাম বাবুল, দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভ‚ঁইয়া দিপু, নজরুল ইসলাম আজাদ, আজহারুল ইসলাম মান্নান,  কেন্দ্রীয় বিএনপির নেতা আহসানউদ্দিন খান শিপন,নারায়ণগঞ্জ  বিএনপির সভাপতি আবুল কালাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু, শওকত হাসেম শকু, মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ,   নারায়ণগঞ্জ জেলা বিএনপি সাবেক সহ- সভাপতি নাসির উদ্দিন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মামুন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি প্রমুখ।