নারায়ণগঞ্জে ইসলামী যুব আন্দোলনের শহর শাখার উদ্যোগে দাওয়াতী সভা অনুষ্ঠিত।

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জে ইসলামী যুব আন্দোলন শহর শাখার উদ্যোগে দাওয়াতী সভার আয়োজন করা হয়।


উক্ত আয়োজনে ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ শহর শাখার সভাপতি মোহাম্মদ আবুল বাশার খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সেক্রেটারী মাওলানা মোঃ নেছার উদ্দিন। 


এসময় প্রধান অতিথি মাওলানা নেছার উদ্দিন বলেন দুনিয়াতে নবী-রাসূলগণ দাওয়াতি কাজ করে গেছেন ইসলামের জন্য লড়াই সংগ্রাম করে গেছেন আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু সাল্লাম তার জীবনের পুরো সময়টাই ইসলাম কায়েম করার জন্য ইসলামের পথ দেখানোর জন্য কাজ করে গেছেন। তিনি ইসলামের দাওয়াত দিতেন আল্লাহর ইবাদাত করার জন্য বলতেন নামাজ কায়েম করার জন্য বলতেন কারণ নামাজি হচ্ছে বেহেশতের চাবি।


৭ নভেম্বর শনিবার সন্ধ্যা সাতটায় এ দাওয়াতে সভার আয়োজন করা হয়।


এসময় তিনি আরও বলেন খুব কষ্ট লাগে আমাদের এই দেশে ইসলাম রাষ্ট্র হওয়া সত্ত্বেও টকশোতে বসে কিছু নাস্তিকেরা ইসলাম বিরোধী কথা বলে তারা এত সাহস কোথা থেকে পায়। তারা ইসলামকে নিয়ে কটুক্তি করে যা বাংলার জমিনে মেনে নেওয়া হবে না ইসলামী যুব আন্দোলন তা মেনে নেবে না কবে এই নাস্তিকদের প্রতিহত করতে হবে বিশেষ করে ফ্রান্সের রাষ্ট্রপ্রধান মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাই সাল্লাম কে ব্যঙ্গচিত্র করেছে তার নিন্দা ও প্রতিবাদ জানাই তাই আমাদের ফ্রান্সের সকল কিছুকে বয়কট করতে হবে অবিলম্বে ফ্রান্সের রাষ্ট্রপ্রধান কে ক্ষমা চাইতে হবে বিশ্ববাসীর কাছে এমনকি আমাদের দেশের প্রধানমন্ত্রীর প্রতি আমাদের অনুরোধ থাকবে ফ্রান্সের প্রতি নিন্দা জ্ঞাপন করুন না হলে তাওহিদী জনতাকে আটকে রাখতে পারবেন না আল্লাহর রাস্তায় জীবন দিতে প্রস্তুত।


এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ইসলামী যুব আন্দোলন মহানগর সভাপতি গিয়াসুদ্দিন মোঃ খালিদ


বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার সভাপতি আলহাজ্ব আব্দুল হাই, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার ছাত্র ও যুব সম্পাদক মোহাম্মদ মোস্তফা সরকার, ইসলামী শ্রমিক আন্দোলন নারায়ণগঞ্জ শহর শাখার সভাপতি আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের শহর শাখার সভাপতি এইচ এম মিরাজুল ইসলাম।