কমান্ডার মেজর জেনারেল (অব.) চিত্তরঞ্জন দত্ত’র আত্মার শান্তি কামনা করে বিশেষ প্রার্থণার আয়োজন করা হয়

সকাল নারায়ণগঞ্জঃ

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি ও মুক্তিযোদ্ধা কমান্ডার মেজর জেনারেল (অব.) চিত্তরঞ্জন দত্ত’র আত্মার শান্তি কামনা করে বিশেষ প্রার্থণার আয়োজন করা হয়।    


মঙ্গলবার (২৫ই আগষ্ট) সন্ধ্যায় নগরীর লয়েল ট্যাংক রোড এলাকার দরিদ্রভান্ডার কালী মন্দিরে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাসের উদ্যাগে এ বিশেষ প্রার্থণায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলার সংগ্রামী সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন।


অনুষ্ঠানে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি ও মুক্তিযোদ্ধের ৪নং সেক্টর কমান্ডার মেজর জেনারেল (অব.) চিত্তরঞ্জন দত্ত’র বিদেহী আত্মার শান্তি কামনায় সংক্ষিপ্ত স্মৃতিচারণ শেষে এ বিশেষ প্রার্থনা করা হয় এবং পরে উপস্থিত সকলের মাঝে প্রসাদ বিতরণ করা হয়।


এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মহানগরের সভাপতি অরুন দাস, সাধারণ সম্পাদক উত্তম কুমার সাহা, জেলার যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক উত্তম সাহা, সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি  শিশির ঘোষ অমর, সাধারণ সম্পাদক খোকন বর্মন, বন্দর থানার সভাপতি শংকর দাস ও সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস প্রমুখ।