1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
উছেদ অভিযানে বাধা দিতে রাস্তায় নেমে আসেন রাস্তায় নেমে আসেন থান ব্যবসায়ীরা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

উছেদ অভিযানে বাধা দিতে রাস্তায় নেমে আসেন রাস্তায় নেমে আসেন থান ব্যবসায়ীরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯
  • ১০৭ Time View
রাস্তায় নেমে আসেন থান ব্যবসায়ীরা
রাস্তায় নেমে আসেন থান ব্যবসায়ীরা (ছবি সকাল নারায়ণগঞ্জ)

নগরীতে রেলওয়ের উছেদ অভিযানে বাধা দিতে রাস্তায় নেমে আসেন থান ব্যবসায়ীরা। এ সময় সড়ক অবরোধের কারনে ঢাকা থেকে ছেড়ে আসা আটকে পড়ে।

বৃহস্পতিবার (৩১ সেপ্টম্বর) সকাল পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

সকালে রেলওয়ে কর্তৃপক্ষ উচ্ছেদ অভিযান চালাতে  ভেকু মেশিন নিয়ে নগরীর ২নং রেলগেইট এলাকায়  হাজির হলে ব্যবসায়ীরা রাস্তায় নেমে পড়েন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা চলন্ত ট্রেনটি বাধার মুখে পড়ে। দ্রুত চালক ট্রেনটি থামিয়ে দেন। এতে বঙ্গবন্ধু সড়কে যান চলাচলও বন্ধ হয়ে যায়। পরিবহনগুলো বিকল্পপথে (১নং রেলগেট হয়ে কালিরবাজার সড়ক) চলাচলের চেষ্টা করে। চরম দুর্ভোগে পড়েন যাত্রীরা। এ ঘটনায় এলাকাজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, সকালে রেলওয়ে কর্তৃপক্ষ উচ্ছেদ অভিযানে আসলে থান কাপড় ব্যবসায়ীরা একত্রিত হয়ে রাস্তায় অবস্থান নেন।এ সময় ঢাকা হতে আসা একটি ট্রেন শহরের ২নং রেলগেট এলাকায় আসার আগেই বাধার মুখে পড়ে। এতে ট্রেনটি থামিয়ে দেন চালক। পরে ব্যবসায়ীদের সরিয়ে ট্রেন আবার চালু করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL