1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ধানমন্ডি ক্রিকেট ক্লাবকে হারিয়ে ২য় রাউন্ডে খানপুর ক্রিকেট একাডেমী - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসদাইরে অবৈধ ক্যাবল ব্যবসা ভ্রাম্যমাণ আদালতের অভিযান, অফিস সীলগালা রক্তে কনো ভাষায় হন্দিুত্ববাদী সাংস্কৃতকি আগ্রাসন রুখে দতিে হবে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চাষাঢ়া জিয়া হলে বই মেলা উদ্বোধন মহান ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন এর শ্রদ্ধা নিবেদন মহান ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী লীগের শ্রদ্ধা নিবেদন  আজমেরী ওসমানের পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী নূর ইসলাম পরশ ও কাজী ফয়সাল হোসেন জিকু পারভীন ওসমান এর পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী ফয়সাল হোসেন জিকু ও কাজী নূর ইসলাম পরশ  ভাষা আন্দোলনের সকল শহীদের স্মরণে আলোচনা সভা নিতাইগঞ্জে ডিবি পুলিশের অভিযান অস্ত্র কারখানা শনাক্ত, আটক ১ ফতুল্লার পঞ্চবটিস্থ চাঁননগর শিল্প প্রতিষ্ঠান ও এলাকাবাসীর উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল

ধানমন্ডি ক্রিকেট ক্লাবকে হারিয়ে ২য় রাউন্ডে খানপুর ক্রিকেট একাডেমী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯
  • ২৮৫ Time View
২য় রাউন্ডে খানপুর ক্রিকেট একাডেমী
২য় রাউন্ডে খানপুর ক্রিকেট একাডেমী (ছবি সকাল নারায়ণগঞ্জ)

বিসিবি  শেখ রাসেল টি-২০ টুর্নামেন্ট এ জিহাদ এর ব্যাটিং ও ইমনের বোলিং তান্ডবে ধানমন্ডি ক্রিকেট ক্লাবকে ৫ রানে হারিয়ে টুর্নামেন্টের ২য় রাউন্ডে উঠেছে খানপুর ক্রিকেট একাডেমী।

বৃহস্পতিবার(৩১ অক্টোবর) প্রথমে টসে জয় লাভ করে খানপুর ক্রিকেট একাডেমীর দলনায়ক সুলতান  ব্যাটিং  করার সিধান্ত নেয়। ওপেনার সিয়াম তালুকদার ও জিসান শুরুটা দারুণ করে। সিয়াম ৩টি ছয়ে ২৪ ও জিসান ৫ চারে ৩০ রানে আউট হলে,  জিহাদ এর ব্যাটিং তান্ডব শুরু হয় জিহাদ ৫ ছক্কা ও ৫ চারে ৬১ রানের ইনিংস খেলে তার সাথে দলনায়ক সুলতান ৮বলে ২৪ রানের ইনিংস এ ২০ ওভারে ১৫১ রান করে। ১৫২ রানের জবাবে ধানমন্ডি ক্লাব ইমনের বোলিং তােপে ২০ ওভারে ১৪৭ রানে অলআউট হয়ে যায় ; ইমন ৪ ওভার ১৩ রানে ৫ উইকেট লাভ করে এছাড়া মিরাজ ২ উইকেট ও আরাফাত ও ছোট ইমন ১ টি করে উইকেট লাভ করে । 
খেলায় খানপুর ক্রিকেট  একাডেমির ম্যানেজার জামাল তালুকদার উপস্থিত থেকে একাডেমির খেলোয়াড়দের উৎসাহ প্রদান করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL