1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ধানমন্ডি ক্রিকেট ক্লাবকে হারিয়ে ২য় রাউন্ডে খানপুর ক্রিকেট একাডেমী - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

ধানমন্ডি ক্রিকেট ক্লাবকে হারিয়ে ২য় রাউন্ডে খানপুর ক্রিকেট একাডেমী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯
  • ২৯৬ Time View
২য় রাউন্ডে খানপুর ক্রিকেট একাডেমী
২য় রাউন্ডে খানপুর ক্রিকেট একাডেমী (ছবি সকাল নারায়ণগঞ্জ)

বিসিবি  শেখ রাসেল টি-২০ টুর্নামেন্ট এ জিহাদ এর ব্যাটিং ও ইমনের বোলিং তান্ডবে ধানমন্ডি ক্রিকেট ক্লাবকে ৫ রানে হারিয়ে টুর্নামেন্টের ২য় রাউন্ডে উঠেছে খানপুর ক্রিকেট একাডেমী।

বৃহস্পতিবার(৩১ অক্টোবর) প্রথমে টসে জয় লাভ করে খানপুর ক্রিকেট একাডেমীর দলনায়ক সুলতান  ব্যাটিং  করার সিধান্ত নেয়। ওপেনার সিয়াম তালুকদার ও জিসান শুরুটা দারুণ করে। সিয়াম ৩টি ছয়ে ২৪ ও জিসান ৫ চারে ৩০ রানে আউট হলে,  জিহাদ এর ব্যাটিং তান্ডব শুরু হয় জিহাদ ৫ ছক্কা ও ৫ চারে ৬১ রানের ইনিংস খেলে তার সাথে দলনায়ক সুলতান ৮বলে ২৪ রানের ইনিংস এ ২০ ওভারে ১৫১ রান করে। ১৫২ রানের জবাবে ধানমন্ডি ক্লাব ইমনের বোলিং তােপে ২০ ওভারে ১৪৭ রানে অলআউট হয়ে যায় ; ইমন ৪ ওভার ১৩ রানে ৫ উইকেট লাভ করে এছাড়া মিরাজ ২ উইকেট ও আরাফাত ও ছোট ইমন ১ টি করে উইকেট লাভ করে । 
খেলায় খানপুর ক্রিকেট  একাডেমির ম্যানেজার জামাল তালুকদার উপস্থিত থেকে একাডেমির খেলোয়াড়দের উৎসাহ প্রদান করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL