1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ধানমন্ডি ক্রিকেট ক্লাবকে হারিয়ে ২য় রাউন্ডে খানপুর ক্রিকেট একাডেমী - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

ধানমন্ডি ক্রিকেট ক্লাবকে হারিয়ে ২য় রাউন্ডে খানপুর ক্রিকেট একাডেমী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯
  • ৩১৩ Time View
২য় রাউন্ডে খানপুর ক্রিকেট একাডেমী
২য় রাউন্ডে খানপুর ক্রিকেট একাডেমী (ছবি সকাল নারায়ণগঞ্জ)

বিসিবি  শেখ রাসেল টি-২০ টুর্নামেন্ট এ জিহাদ এর ব্যাটিং ও ইমনের বোলিং তান্ডবে ধানমন্ডি ক্রিকেট ক্লাবকে ৫ রানে হারিয়ে টুর্নামেন্টের ২য় রাউন্ডে উঠেছে খানপুর ক্রিকেট একাডেমী।

বৃহস্পতিবার(৩১ অক্টোবর) প্রথমে টসে জয় লাভ করে খানপুর ক্রিকেট একাডেমীর দলনায়ক সুলতান  ব্যাটিং  করার সিধান্ত নেয়। ওপেনার সিয়াম তালুকদার ও জিসান শুরুটা দারুণ করে। সিয়াম ৩টি ছয়ে ২৪ ও জিসান ৫ চারে ৩০ রানে আউট হলে,  জিহাদ এর ব্যাটিং তান্ডব শুরু হয় জিহাদ ৫ ছক্কা ও ৫ চারে ৬১ রানের ইনিংস খেলে তার সাথে দলনায়ক সুলতান ৮বলে ২৪ রানের ইনিংস এ ২০ ওভারে ১৫১ রান করে। ১৫২ রানের জবাবে ধানমন্ডি ক্লাব ইমনের বোলিং তােপে ২০ ওভারে ১৪৭ রানে অলআউট হয়ে যায় ; ইমন ৪ ওভার ১৩ রানে ৫ উইকেট লাভ করে এছাড়া মিরাজ ২ উইকেট ও আরাফাত ও ছোট ইমন ১ টি করে উইকেট লাভ করে । 
খেলায় খানপুর ক্রিকেট  একাডেমির ম্যানেজার জামাল তালুকদার উপস্থিত থেকে একাডেমির খেলোয়াড়দের উৎসাহ প্রদান করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL