1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আম্পায়ার জালাল উদ্দিন আর নেই - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

আম্পায়ার জালাল উদ্দিন আর নেই

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৭ মে, ২০২০
  • ১৫১ Time View

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ

সিলেটর কৃতি ক্রিকেটার ও আম্পায়ার জালাল উদ্দিন আর নেই (ইন্নালিল্লাহি…রাজিউন)। মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় পার্কভিউ হাসপাতালে তিনি মারা যান।

ক্রিকেট আম্পায়ার্স অ্যান্ড স্কোরার্স অ্যাসোসিয়েশনের সিলেট বিভাগীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক আশরাফ হোসেন আরমান এ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

রাত ১১টার পর নগরীর শেখঘাট মসজিদ প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে জানান সিলেট জেলা ক্রিকেট দলের কোচ রানা মিয়া।

মরহুম জালাল উদ্দিন দীর্ঘ তিন দশক আম্পায়ারের দায়িত্ব পালন করেছেন। ১৯৮৪ সালে তিনি আম্পায়ার কোর্স সম্পন্ন করেন। তার সময়ে সিলেটে অনুষ্ঠিত বিদেশি ক্লাবগুলোর প্রতিটি ম্যাচে ফিল্ড আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করেন। একজন দক্ষ আম্পায়ার হিসেবে তিনি স্থানীয় ক্রিকেট লিগের বেশকিছু বিগ ম্যাচ পরিচালনা করেন।

এক সময় অলরাউন্ডার হিসেবে জালাল উদ্দিন স্থানীয় ক্রিকেট লিগে মাঠ মাতান। খেলেন শেখঘাট পাইওনিয়ার্স ক্লাব, এ্যাপো ১১ ও মুনলাইট স্পোর্টিং ক্লাবসহ বেশ কয়েকটি ক্লাবে।

আম্পায়ার জালাল উদ্দিনের মৃত্যুতে সিলেট ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স অ্যাসোসিয়েশনের সভাপতি বদরুদ্দোজা বদর ও সাধারণ সম্পাদক এইচ ইউ দিপু গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তারা মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL