1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পাইকপাড়ায় দুস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এড. সাখাওয়াত - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

পাইকপাড়ায় দুস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এড. সাখাওয়াত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৫ মে, ২০২০
  • ৪৬ Time View
পাইকপাড়ায় দুস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এড. সাখাওয়াত (ছবি সকাল নারায়ানগঞ্জ)
পাইকপাড়ায় দুস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এড. সাখাওয়াত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের র১৭ নং ওয়ার্ডের পাইকপাড়ায় অসহায় কর্মহীন দুস্থ্য মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান।

শুক্রবার (১৫ মে) সকালে করোনা ভাইরাসে বিপর্যস্ত নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। নারায়ণগঞ্জ মহিলা দল নেত্রী ডলি আকতারের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা যুবদলের সহ সভাপতি পারভেজ মল্লিক, পরিবহন শ্রমিকদল নেতা মানিক মিয়া প্রমূখ। এ সময় এড. সাখাওয়াত হোসেন খান বলেন, এক অদৃশ্য শক্তির বিরুদ্ধে আমাদের যুদ্ধ করতে হচ্ছে।

বিশ্বব্যাপী মহামারি আকারে ছড়িয়ে পরা করোনা ভাইরাসের বিরুদ্ধে এ লড়াইয়ে জিততে হলে আমাদের সকলকে সচেতন থাকতে হবে। নিজে সাবধানতা অবলম্বন করতে হবে, অন্যকেও নিরাপদে রাখতে হবে। আমরা সবাই বেশী বেশী করে আল্লাহকে ডাকবো, যথা সম্ভব ঘরে বসে ইবাদত বন্দেগী করবো। নিশ্চয়ই আল্লাহর রহমতে আমরা এই গজব থেকে মুক্তি পাবো।

এড. সাখাওয়াত আরো বলেন, বর্তমান সরকার করোনা ভাইরাসকে মোকাবেলায় পুরোপুরিভাবে ব্যর্থ হয়েছে। চীনে যখন করোনা ভাইরাসের প্রকোপ ছড়িয়ে পরেছে তখনই পৃথিবীর অনেক দেশ প্রতিরক্ষার ব্যবস্থা গ্রহন করেছিলো। সেসময় যেসব দেশ পূর্ব প্রস্তুতি নিয়েছিলো তাদের আক্রান্তের পরিমান খুবই কম। কিন্তু আমাদের দেশের সরকার তখন ব্যস্ত ছিলো তাদের বিভিন্ন অনুষ্ঠান বাস্তবায়নের কাজে।

তাছাড়া সরকারের স্বাস্থ্য ব্যবস্থা এ ধরনের পরিস্থিতি মোকাবেলায় ব্যর্থতার পরিচয় দিয়েছে। তিনি আরো বলেন, বর্তমানে লক ডাউন চলায় অনেক লোক কর্মহীন হয়ে পরেছেন। তাদের সাহায্যে এগিয়ে আসতে হবে। সকল সামর্থবান মানুষের উচিত এসব অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসা। সরকারের দিকে তাকিয়ে না থেকে যে যার অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।

নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীদের ধৈর্য ধরার আহবান জানিয়ে এড. সাখাওয়াত হোসেন খান বলেন, বিপদের দিনে সকলকে ঐক্যবদ্ধভাবে মিলেমিশে থাকতেহবে। সকলে মিলেমিশে এই দূর্যোগ মোকাবেলা করতে হবে। শহীদ জিয়ার আদর্শকে বুকে ধারন করে আগামী দিনের লক্ষ্যে এগিয়ে চলতে হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL