1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পুলিশের উপর হামলার ঘটনায় চারজন গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১১ মে ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

পুলিশের উপর হামলার ঘটনায় চারজন গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৫ মে, ২০২০
  • ১১০ Time View
পুলিশের উপর হামলার ঘটনায় চারজন গ্রেফতার (ছবি সকাল নারায়ানগঞ্জ)
পুলিশের উপর হামলার ঘটনায় চারজন গ্রেফতার (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

বাবুরাইলে ওয়ারেন্টের আসামী গ্রেফতার করতে গিয়ে মাদক ব্যবসায়ীদের হামলায় সোর্সসহ দুই পুলিশ সদস্য আহত হওয়ার ঘটনায়  চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার(১৫ মে) নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, ১নং বাবুরাইল মোবারক শাহ রোড নিবাসী আব্দুল মান্নান(৩৮),মিন্টু(৩৫), রিফাত(৪০) এবং আজিজুল(৩৩)।এখনো পলাতক রয়েছেন ১০ জন।  

এঘটনায় শুক্রবার(১৫ মে)গ্রেফতারকৃত, পলাতক  আসামীএবং অজ্ঞাত আরো ৪০/৫০ জনের বিরুদ্ধে বাদী হয়ে মামলা দায়ের করেন সদর মডেল থানার এএসআই হাবিবুর রহমান। 

উল্লেখ্য যে,  বৃহস্পতিবার(১৪ মে) গোপন সংবাদের ভিত্তিতে দেলোয়ার হোসেন নামক সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে ধরতে ১নং বাবুরাইল সংগীয় ফোর্স নিয়ে গেলে ঘটনাস্থলে উপস্থিত হওয়া মাত্র মাদক ব্যবসায়ীদের একটি গ্রুপ তাদের উপর হামলা চালায়। এতে পুলিশের সোর্সসহ দুই পুলিশ সদস্য আহত হয়। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL