1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এবার আরো ৩শ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন লায়ন বাবুল - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

এবার আরো ৩শ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন লায়ন বাবুল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১০ মে, ২০২০
  • ৯১ Time View
এবার আরো ৩শ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন লায়ন বাবুল (ছবি সকাল নারায়ানগঞ্জ)
এবার আরো ৩শ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন লায়ন বাবুল (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

ভয়াবহ করোনাভাইরাসের প্রাদুভার্ব বদলে দিয়েছে গোটা বিশ্বের বাস্তবতা। করোনাভাইরাস এমন একটি সংক্রামক ভাইরাস – যা এর আগে কখনো মানুষের মধ্যে ছড়ায়নি। বৈশ্বিক মহামারি কোভিড ১৯ নামের এই ভাইরাস প্রতিনিয়তই মানুষের জীবনকে হুমকির পাশাপাশি ঠেলে দিচ্ছে অনিশ্চয়তার দিকে।

করোনাভাইরাসের এই বিস্তারের সময়ে চারপাশ যেন ভরে উঠছে দুঃসংবাদে। তবে সারাবিশ্বে ছড়িয়ে পড়া নভেল করোনাভাইরাসের এই সময়টাতে দেখা মিলছে মানবিক মানুষেরও। বিশেষ করে দেশের প্রায় লকডাউন পরিস্থিতিতে দিনমজুর, খেটে-খাওয়া, নিম্ন-আয়ের, অসহায়, সাধারণ মানুষ যখন বিপাকে পড়ে তখন সরকার, বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান ছাড়া ব্যক্তিগতভাবেও তাদের পাশে দাঁড়াচ্ছেন অনেকেই।

এটা যে শুধু বাংলাদেশে তা নয় বরং গোটা বিশ্বেই দেখা মিলছে মানবিক মানুষের। এই সময়টাতে জনহিতকর কাজ আর মানবিক সহায়তা করে ইতোমধ্যেই আলোচনায় উঠে এসেছেন গরীবের বন্ধু,সোনারগাঁ ভূইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা লায়ন মাহবুবুর রহমান বাবুল।ঠিক তার এই কার্যক্রম অব্যাহত রেখে প্রতিদিনের মতো আজও কর্মহীন অসহায় গরিব মানুষের মাঝে খাদ্য বিতরণ করেছেন তিনি।

রোববার (১০ মে) সকালে বারদী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ফুলদী, বাগেরপাড়া, রিবর, বটেরপাড়া গ্রামের নিম্ম আয়ের কর্মহীন অসহায় গরিব ৩শ পরিবারের মাঝে খাবার বিতরণ করা হয়। এ সময় লায়ন বাবুল বলেন, এই দুর্যোগে সাধ্যমতো সহযোগীতার কার্যক্রম অব্যাহত থাকবে। দুর্যোগ মোকাবেলায় পথিকৃৎ ছিলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যেই করোনাভাইরাস প্রতিরোধে সব ধরণের কর্মসূচী গ্রহণ করেছেন।

আমি এই সংকটে মানুষের মাঝে কাজ করে যাচ্ছি। ব্যক্তিগতভাবে সাধ্যমতো মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। যতদিন পারি এই কার্যক্রম চালিয়ে যাবো। তিনি আরো বলেন,আল্লাহ আমাকে সহায়তা করার জন্য সব কিছু দিয়েছেন।সব কিছুর মালিক আল্লাহ,আমি একমাত্র উছিলা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL