1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাংবাদিক রাজু আহম্মেদকে হত্যা ও হুমকীর ঘটনায় মামলা - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সাংবাদিক রাজু আহম্মেদকে হত্যা ও হুমকীর ঘটনায় মামলা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২ মে, ২০২০
  • ২০৯ Time View
সাংবাদিক রাজু আহম্মেদকে হত্যা ও হুমকীর ঘটনায় মামলা (ছবি সকাল নারায়ানগঞ্জ)
সাংবাদিক রাজু আহম্মেদকে হত্যা ও হুমকীর ঘটনায় মামলা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

সোনারগাঁ সাংবাদিক পরিষদের সভাপতি, ঢাকা প্রেস ক্লাবের সিনিয়র সদস‍্য, দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার অপরাধ বিষয়ক ক্রাইম রিপোর্টার এস.এম মোঃ রাজু আহম্মেদকে হত্যা ও হুমকির ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে।

শনিবার (২ মে) সকালে সোনারগা থানায় এস.এম মোঃ রাজু আহম্মেদ নিজে গিয়ে এ অভিযোগটি দায়ের করেন।
অভিযোগকারিরা হলেন,জমির আলী (৪২),মেজু (৩৫) ও রুমান ভুইয়া (৩৮)।

অভিযোগ থেকে জানা যায়,গতকাল শুক্রবার উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের দুধঘাটা গ্রামে আম পারাকে কেন্দ্র করে ভাতিজা মিরাজের (২০) উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে চাচা জমির আলী (৪২) ও দাদা জোহর আলী (৬২)।

উপস্থিত লোক নিয়ে  আহত মিরাজকে সোনারগা সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। স্থানীয় মেম্বার মজিবুর রহমানের ছেলে মেঝু সাংবাদিক রাজু আহত মিরাজকে প্রকাশ্যে হুমকি-ধামকি দিয়ে যায় যাতে থানা-পুলিশ বা মামলা না করা হয়।এদিকে ১ নাম্বার বিবাদির আদেশে সন্ত্রাসী মেজু ভুইয়ার নেতৃত্বে ১৫-২০ জনের একটি সন্ত্রাসী বাহিনী হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্রে সজ্জিত হইয়া রাজুর নিজ বাড়ীতে অবস্থান করে। রাজু নিজে এবং তার পরিবারের আত্ন-রক্ষার জন্য নিজ ঘরের দরজা বন্ধ করে জরুরী ভিত্তিতে সোনারগাঁ থানায় ফোন দিলে সোনারগাঁ সাংবাদির পরিষদের সদস্য হাবিব , মফিজুল রহমান সোহেল , মাওলানা মো: দেলোয়ার, মো: মোক্তার হোসেনসহ সোনারগাঁ থানা পুলিশের এস.আই মো: হাসিব হোসনের  ও এড.ফিরোজের সহায়তায় এস.এম রাজু আহম্মেদ কে উদ্ধার করে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মো: মনিরুজ্জামান বলেন, উক্ত ঘটনার বিষয়ে সাংবাদিক এস.এম রাজু আহম্মেদ অদ্য বিকাল ৩ টার সময় থানায় এসে একটি লিখিত অভিযোগ দায়ের করেন এবং অভিযোগটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য সাব-ইনস্পেকটর পঙ্চক কান্তি সরকারকে নিয়োগ করা হয়েছে।
প্রসঙ্গত,ইতি পূর্বেও সন্ত্রাসী গডফাদার হিসেবে চিহ্নিত জহোর আলীর বিরুদ্ধে বহু অপকর্মের জড়িত থাকার অভিযোগ রয়েছে বলে জানা যায়। মুচলেকা দিয়ে থানার মামলা থেকে অব্যাহতির এমন প্রমাণ রয়েছে বলে জানায় আহত মিরাজের পরিবার।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL