1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা রোগের সেবায় শহর ও বন্দরে ৪টি অ্যাম্বুলেন্স দিলেন সেলিম ওসমান - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

করোনা রোগের সেবায় শহর ও বন্দরে ৪টি অ্যাম্বুলেন্স দিলেন সেলিম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ৮৪ Time View
করোনা রোগের সেবায় শহর ও বন্দরে ৪টি অ্যাম্বুলেন্স দিলেন সেলিম ওসমান (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনা রোগের সেবায় শহর ও বন্দরে ৪টি অ্যাম্বুলেন্স দিলেন সেলিম ওসমান (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ ও বন্দরের মানুষদের করোনা রোগের সেবা প্রদানের লক্ষ্যে ৪ টি ভাড়া করা অ্যাম্বুলেন্স প্রদান করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। যার মধ্যে খানপুর ৩০০ শয্যা হাসপাতালের জন্য দুইটি এবং বন্দর উপজেলা পরিষদ এবং বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি করে অ্যাম্বুলেন্স পাঠানো হয়েছে।

রোববার ২৬ এপ্রিল বিকেলে খানপুর ৩০০ শয্যা হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত¡াবধায়ক ডাক্তার শামসুদ্দোহা সঞ্চয় এবং বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার, ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আবুল কালাম আজাদ অ্যাম্বুলেন্স ৪টি বুঝে নেন। এ নিয়ে বন্দর থানা এলাকায় ২টি এবং খানপুর ৩০০ শয্যা হাসপাতালের হাসপাতালের ৫টি সহ মোট ৭টি অ্যাম্বুলেন্স করোনা রোগীদের সেবায় নিয়োজিত থাকবে।

সংসদ সদস্য সেলিম ওসমান ওসমানের ব্যক্তিগত উদ্যোগে অ্যাম্বুলেন্স ৪টি করোনা রোগীদের জরুরি সেবা দিতে যুক্ত করা হয়েছে।

সংসদ সদস্য সেলিম ওসমান জানান, মে এবং জুন আগামী দুই মাসের জন্য অ্যাম্বুলেন্স ৪টি ভাড়ায় নেওয়া হয়েছে। প্রতিটি অ্যাম্বুলেন্সে দুইজন করে চালকের ব্যবস্থা করা হয়েছে। যাতে করে নারায়ণগঞ্জের মানুষকে ২৪ ঘন্টা সার্ভিস দিতে পারে। সোমবার থেকেই অ্যাম্বুলেন্স গুলোর মাধ্যমে সেবা প্রদান করা শুরু হবে। প্রতিটি অ্যাম্বুলেন্স মাসে ১ লাখ টাকা করে ভাড়ায় নেওয়া হয়েছে। দুই মাসে যার ভাড়া হবে মোট ৮ লাখ টাকা। যার সম্পূর্ন খবর তিনি ব্যক্তিগত তহবিলে থেকে প্রদান করবেন।

প্রসঙ্গত, শনিবার খানপুর হাসপাতালের অদূরে বার একাডেমি স্কুলে হাসপাতালে করোনা রোগীদের সেবায় নিয়োজিত ৬০জন নার্স এবং ৪০জন বাদ্রারের থাকা খাওয়া যাতায়াতের জন্য যে আবাসন ব্যবস্থার উদ্বোধন করা হয়েছে ইতোমধ্যে ১৬ জন নার্স সেখানে বসবাস করছে। আগামী মঙ্গলবারের মধ্যে ১০০ জনের সবাই সেখানে বসবাস করতে পারবেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL