1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রমজান উপলক্ষে নারায়ণগঞ্জ সহ সমগ্র দেশবাসীকে পিপি ওয়াজেদ আলী'র শুভেচ্ছা। - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

রমজান উপলক্ষে নারায়ণগঞ্জ সহ সমগ্র দেশবাসীকে পিপি ওয়াজেদ আলী’র শুভেচ্ছা।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ২৯৩ Time View
রমজান উপলক্ষে নারায়ণগঞ্জ সহ সমগ্র দেশবাসীকে পিপি ওয়াজেদ আলী'র শুভেচ্ছা। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
রমজান উপলক্ষে নারায়ণগঞ্জ সহ সমগ্র দেশবাসীকে পিপি ওয়াজেদ আলী'র শুভেচ্ছা। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

পবিত্র রমজান উপলক্ষে নারায়ণগঞ্জ সহ সমগ্র দেশবাসীকে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট এস এম ওয়াজেদ আলী খোকন। 

শনিবার (২৫ এপ্রিল ) সকালে পিপি ওয়াজেদ আলী খোকন এক শুভেচ্ছা বার্তায় এ শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বার্তায় তিনি জানান,  বর্তমানে সমগ্র মহাবিশ্বে যে মহামারী চলছে, এই মহামারী রোগ থেকে আমাদের একমাত্র আল্লাহতালা রক্ষা করতে পারে। তাই আমাদের বেশি বেশি নামাজ, রোজা ও আল্লাহকে স্বরণ করা উচিত।

এমনও হতে পারে এই রমজান উপলক্ষে উপরওয়ালা আমাদের ক্ষমা করে দিবেন। সে জন্য আমি আমাদের নারায়ণগঞ্জ জেলার সকল আইনজীবী ও নারায়ণগঞ্জবাসী সহ সমগ্র দেশবাসীকে বেশি বেশি উপরওয়ালাকে স্বরণ করার আহ্বান জানাচ্ছি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL