1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জে নিম্ন আয়ের ২’শ জনকে খাদ্য সামগ্রী প্রদান - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

সিদ্ধিরগঞ্জে নিম্ন আয়ের ২’শ জনকে খাদ্য সামগ্রী প্রদান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ১২২ Time View
সিদ্ধিরগঞ্জে নিম্ন আয়ের ২’শ জনকে খাদ্য সামগ্রী প্রদান (ছবি সকাল নারায়ানগঞ্জ)
সিদ্ধিরগঞ্জে নিম্ন আয়ের ২’শ জনকে খাদ্য সামগ্রী প্রদান (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

আসন্ন রমজান মাস উপলক্ষে বর্তমান করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া প্রায় ২’শ জনকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর থেকে সিদ্ধিরগঞ্জে নাসিক ১নং ওয়ার্ডস্থ হীরাঝিল, মিজমিজি কালু হাজী রোড এবং মজিববাগ এলাকায় বেকার যুবকদের হাতে কাউন্সিলর ওমর ফারুকের পক্ষে এ খাদ্য সামগ্রী তুলে দেন ছাত্রলীগ নেতা মোতাহার হোসেন মনা, শরিফুল, ইয়াছিন, রাব্বি, রিয়াজুল ও ইকবাল।

এসময় বাংলাদেশ সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ত্রাণ তহবিল থেকে আসা খাদ্য সামগ্রী প্রদানের পাশাপাশি নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুকের ব্যক্তিগত অর্থায়নেও খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে বলে জানিয়েছে তারা। কাউন্সিলর ওমর ফারুক বলেন, করোনা ভাইরাস মহামারী রূপ নেওয়ায় জনসমাগম এড়াতে দেশে সাধারণ ছুটিতে অনেকে কর্মহীন হয়ে পড়েছে।

তাছাড়া একদিন পরেই পবিত্র মাহে রমজান মাস শুরু। এমতাবস্থায় কর্মহীন নিম্ন আয়ের মানুষগুলো যাতে খাবারের অভাবে কষ্ট না করে সেজন্য প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের পাশাপাশি আমি ব্যক্তিগত ভাবেও মানুষ খাদ্য সহযোগীতা দিয়ে যাচ্ছি। তার এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL