1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জে নিম্ন আয়ের ২’শ জনকে খাদ্য সামগ্রী প্রদান - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারীর প্রতি সকল প্রকার সহিংসতার প্রতিবাদে ও বিচারের দাবিতে বাংলাদেশ মহিলা পরিষদের না’গঞ্জে মানববন্ধন বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান শেখ হাসিনার উস্কানীমূলক বক্তব্যের পরই ঢাবি রণক্ষেত্র এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

সিদ্ধিরগঞ্জে নিম্ন আয়ের ২’শ জনকে খাদ্য সামগ্রী প্রদান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ১১১ Time View
সিদ্ধিরগঞ্জে নিম্ন আয়ের ২’শ জনকে খাদ্য সামগ্রী প্রদান (ছবি সকাল নারায়ানগঞ্জ)
সিদ্ধিরগঞ্জে নিম্ন আয়ের ২’শ জনকে খাদ্য সামগ্রী প্রদান (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

আসন্ন রমজান মাস উপলক্ষে বর্তমান করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া প্রায় ২’শ জনকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর থেকে সিদ্ধিরগঞ্জে নাসিক ১নং ওয়ার্ডস্থ হীরাঝিল, মিজমিজি কালু হাজী রোড এবং মজিববাগ এলাকায় বেকার যুবকদের হাতে কাউন্সিলর ওমর ফারুকের পক্ষে এ খাদ্য সামগ্রী তুলে দেন ছাত্রলীগ নেতা মোতাহার হোসেন মনা, শরিফুল, ইয়াছিন, রাব্বি, রিয়াজুল ও ইকবাল।

এসময় বাংলাদেশ সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ত্রাণ তহবিল থেকে আসা খাদ্য সামগ্রী প্রদানের পাশাপাশি নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুকের ব্যক্তিগত অর্থায়নেও খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে বলে জানিয়েছে তারা। কাউন্সিলর ওমর ফারুক বলেন, করোনা ভাইরাস মহামারী রূপ নেওয়ায় জনসমাগম এড়াতে দেশে সাধারণ ছুটিতে অনেকে কর্মহীন হয়ে পড়েছে।

তাছাড়া একদিন পরেই পবিত্র মাহে রমজান মাস শুরু। এমতাবস্থায় কর্মহীন নিম্ন আয়ের মানুষগুলো যাতে খাবারের অভাবে কষ্ট না করে সেজন্য প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের পাশাপাশি আমি ব্যক্তিগত ভাবেও মানুষ খাদ্য সহযোগীতা দিয়ে যাচ্ছি। তার এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL