1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রামারবাগ যুব সমাজের উদ্যোগে অসহায়দের মাঝে ত্রান বিতরন - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

রামারবাগ যুব সমাজের উদ্যোগে অসহায়দের মাঝে ত্রান বিতরন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ২২৪ Time View
রামারবাগ যুব সমাজের উদ্যোগে অসহায়দের মাঝে ত্রান বিতরন (ছবি সকাল নারায়ানগঞ্জ)
রামারবাগ যুব সমাজের উদ্যোগে অসহায়দের মাঝে ত্রান বিতরন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

বর্তমানে এই করোনা পরিস্থিত মোকাবেলায় গরিব ও অসহায়দের মাঝে কাউন্সিলর, মেম্বার, জনপ্রতিনিধি, সমাজসেবকসহ অনেকেই তাদের পাসে এগিয়ে যাচ্ছে।

(২৩এপ্রিল) বৃহস্পতিবার রাত ৯টার দিকে রামারবাগ যুব সমাজের উদ্যোগে ফতুল্লা স্টেশন, নারায়ণগঞ্জ স্টেশন ও আরো অনেক জায়গায় অসহায় গরীব মানুষের মাঝে একবেলা রাতের খাবার তুলে দেয়া হয়। তারা নিজ অর্থায়নে প্রায় ২০০ অসহায় গরিব মানুষের মাঝে এক বেলা রাতের খাবার বিতরন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সমাজসেবক মোঃআব্দুল রাজ্জাক , মোঃ হৃদয়, রাজু ও অনিক। সমাজসেবক মোঃ আব্দুল রাজ্জাক বলেন, আমরা আমাদের নিজ সার্ধ অনু্যায়ী ২০০ লোকের মাঝে এক বেলার খাবার দিয়েছি।

এটা তেমন বড় বিষয় নয় তবে এরকম করে যদি সকল সমাজসেবকরা এভাবে সবার পাশে এগিয়ে আসে তবে আমরা সবাই মিলে এই করোনা ভাইরাসকে মোকাবেলা করতে পারবো এবং সবাইকে ঘরে রাখতে পারব, যেন তাদের খাবারের অভাবে বাইরে বের হতে না হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL