1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনায় ছাত্রলীগ নেতার সামান্য উপহার - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

করোনায় ছাত্রলীগ নেতার সামান্য উপহার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ৯০ Time View
করোনায় ছাত্রলীগ নেতার সামান্য উপহার (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনায় ছাত্রলীগ নেতার সামান্য উপহার (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

সোনারগাঁয়ে তিন দফায় ৮শ অসহায় ও দারিদ্র্য পরিবারের মাঝে খাদ্য উপহার দিয়েছেন জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলাম সোহেল। বুধবার সোনারগাঁ থানার কাচপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামে বিকেল ৫টা থেকে আজকে সকাল পযর্ন্ত এই খাদ্য সাম্রগী বিতরণ করা হয়েছে।

ছাত্রলীগ নেতা সোহেল বলেন,মহামারী এই করোনা ভাইরাসে সবাই আতঙ্কে।কেউ ঘর থেকে বের হতে পারছে না।আমার গ্রামে এমনো লোক আছে লজ্জায় চাইতে পারে না।আমি এমন অবস্থা দেখে ঘরে বসে থাকতে পারি নি।

আমার ক্ষুদ্র প্রচেষ্টায় আমি অসহায় ও দুস্থদের সামান্য কিছু খাবার উপহার দিয়েছি। আমি এর আগে ১ম দফায় ১৫০ পরিবার,২য় দফায় ২৫০ পরিবার ও আজ ৩য় দফায় ৪০০ পরিবারের মধ্যে এই খাদ্য বিতরণ করেছি। ছাত্রলীগ নেতা আরও বলেন,আমি বৃত্তবানদের অনুরোধ করবো যে যার মতো পারি আসেন আমরা অসহায়দের সামান্য কিছু দিয়ে সহায়তা করি।আশা করি ইনশাআল্লাহ কেউ ক্ষুদার্ত থাকবে না।

ত্রান বিতরণের সময় উপস্থিত ছিলেন,কুতুবপুর সমাজকল্যাণ পঞ্চায়েত কমিটির বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মাহি, বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব দেওয়ান, গোলজার হোসেন, আক্তার হোসেন, কামাল প্রধান, নুর হোসেন, গোলজার মিয়াসহ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL