1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনায় ছাত্রলীগ নেতার সামান্য উপহার - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

করোনায় ছাত্রলীগ নেতার সামান্য উপহার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ১০৪ Time View
করোনায় ছাত্রলীগ নেতার সামান্য উপহার (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনায় ছাত্রলীগ নেতার সামান্য উপহার (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

সোনারগাঁয়ে তিন দফায় ৮শ অসহায় ও দারিদ্র্য পরিবারের মাঝে খাদ্য উপহার দিয়েছেন জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলাম সোহেল। বুধবার সোনারগাঁ থানার কাচপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামে বিকেল ৫টা থেকে আজকে সকাল পযর্ন্ত এই খাদ্য সাম্রগী বিতরণ করা হয়েছে।

ছাত্রলীগ নেতা সোহেল বলেন,মহামারী এই করোনা ভাইরাসে সবাই আতঙ্কে।কেউ ঘর থেকে বের হতে পারছে না।আমার গ্রামে এমনো লোক আছে লজ্জায় চাইতে পারে না।আমি এমন অবস্থা দেখে ঘরে বসে থাকতে পারি নি।

আমার ক্ষুদ্র প্রচেষ্টায় আমি অসহায় ও দুস্থদের সামান্য কিছু খাবার উপহার দিয়েছি। আমি এর আগে ১ম দফায় ১৫০ পরিবার,২য় দফায় ২৫০ পরিবার ও আজ ৩য় দফায় ৪০০ পরিবারের মধ্যে এই খাদ্য বিতরণ করেছি। ছাত্রলীগ নেতা আরও বলেন,আমি বৃত্তবানদের অনুরোধ করবো যে যার মতো পারি আসেন আমরা অসহায়দের সামান্য কিছু দিয়ে সহায়তা করি।আশা করি ইনশাআল্লাহ কেউ ক্ষুদার্ত থাকবে না।

ত্রান বিতরণের সময় উপস্থিত ছিলেন,কুতুবপুর সমাজকল্যাণ পঞ্চায়েত কমিটির বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মাহি, বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব দেওয়ান, গোলজার হোসেন, আক্তার হোসেন, কামাল প্রধান, নুর হোসেন, গোলজার মিয়াসহ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL