1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আড়াইহাজারে দুই ব্যবসা প্রতিষ্ঠানের সর্বস্ব লুট - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আড়াইহাজারে দুই ব্যবসা প্রতিষ্ঠানের সর্বস্ব লুট

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ৪৭ Time View
আড়াইহাজারে দুই ব্যবসা প্রতিষ্ঠানের সর্বস্ব লুট (ছবি সকাল
আড়াইহাজারে দুই ব্যবসা প্রতিষ্ঠানের সর্বস্ব লুট (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দু’টি ব্যবসা প্রতিষ্ঠানের সাটারের তালা কেটে প্রায় তিন লাখ টাকার মালামাল লুট করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহম্পতিবার সকাল ৮টায় খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেলেও সন্দেহভাজন কাউকে আটক করতে পারেনি।

বুধবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে স্থানীয় হাইজাদী ইউনিয়নে ৪নং ওয়ার্ডের শিমুলতলী বাজারে এই ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্তদের এক নিকট আত্মীয় স্থানীয় সংবাদকর্মী আবদুল্লাহ আল মামুন জানান, রমজান হার্ডওয়ার ও জসিম স্টোর অ্যান্ড মিষ্টান্ন ভান্ডারের সাটারের তালা কেটে রাতে একদল দুর্বৃত্ত নগদ এক লাখ টাকাসহ প্রায় তিন লাখ টাকার মূল্যবান সামগ্রী লুট করে নিয়েছে। তিনি আরো বলেন, পুলিশকে বিষয়টি অবহিত করা হয়েছে।

প্রসঙ্গত. ২১ এপ্রিল রাতে স্থানীয় বাগানগর এলাকায় এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। তবে এ ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যক্তি থানায় কোনো অভিযোগ দেয়নি বলে জানা গেছে। এদিকে করোনাভাইরাসের আতংকে মানুষ যখন বিপর্যস্ত। ঠিক এ সময় ক্রমেই ঘটছে ডাকাতির ঘটনা। এতে জনমনে ব্যাপকভাবে ভীতির সৃষ্টি হয়েছে। আড়াইহাজার ওসি তদন্ত বলেন, খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL