1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দিনমজুর ও মধ্যবিত্তের ঘরে ঘরে সুজন এর উপহার - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

দিনমজুর ও মধ্যবিত্তের ঘরে ঘরে সুজন এর উপহার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ৪৯ Time View
দিনমজুর ও মধ্যবিত্তের ঘরে ঘরে সুজন এর উপহার (ছবি সকাল নারায়ানগঞ্জ)
দিনমজুর ও মধ্যবিত্তের ঘরে ঘরে সুজন এর উপহার (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

মহামারী করোনা দূর্যোগে বিপর্যস্ত হতদরিদ্র দুঃস্থ ও মধ্যবিত্ত পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন।

সোমবার (২০ এপ্রিল) রাতে চাঁনমারী, নতুন চাষাঢ়া, মাউরা পট্রি ও কাইয়ুমপুর এলাকায় নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান এর নির্দেশে দিনমজুর অসহায় ও মধ্যবিত্ত ২০০টি পরিবারের ঘরে ঘরে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন। 

তিনি বলেন, মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। ঘরে অবস্থানরতদের পাশে দাড়ানোর আহ্বান জানিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নেত্রীর এ আহ্বানকে বাস্তবায়ন করতে কাজ করে যাচ্ছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ ও জননেতা একেএম শামীম ওসমান।

তিনি আমাদের নির্দেশ দিয়েছেন সকলকে সাধ্য মতো সাহায্য করার জন্য। তারই ধারাবাহিকতায় দিনমজুর কর্মহীন অসহায় ও মধ্যবিত্ত ২০০টি পরিবারের কাছে এ উপহার সামগ্রী ঘরে ঘরে পৌছে দিচ্ছি ।

সুজন আরো বলেন, সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানাচ্ছি, নিজ নিজ সাধ্য মোতাবেক  করোনা ভাইরাস মোকাবেলায় বিপর্যস্ত অসহায় ও মধ্যবিত্তদের পাশে দাঁড়ান। আল্লাহ তায়ালা’র কাছে প্রার্থনা করি তিনি এ মহামারী  থেকে আমাদের এবং আমাদের সকলের পরিবারকে রক্ষা করুন।

এ সময় বিতরণকালে আরো সহোযোগিতা করেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক তানভির, রঞ্জু, সাবেক আইন বিষয়ক সম্পাদক মোঃ হাবিবউল্লাহ রানা, সাবেক গনশিক্ষা বিষয়ক সম্পাদক মামুন মোল্লা, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইকরাম, তাহরিন শ্রমীক নেতা বাসু ও ফতুল্লা থানা ছাত্রলীগের নেতাকর্মী। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL