1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অসহায় দরিদ্র পরিবারের পাশে এড. লতিফ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

অসহায় দরিদ্র পরিবারের পাশে এড. লতিফ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৩৭ Time View
অসহায় দরিদ্র পরিবারের পাশে এড. লতিফ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
অসহায় দরিদ্র পরিবারের পাশে এড. লতিফ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নুন আনতে পান্তা ফুরিয়ে যাওয়া দরিদ্র পরিবার গুলোতে যেখানে সংসার চালানো বড় দায় সেখানে লক ডাউনের বন্দি অবস্থায় বড় অসহায় তারা।

অন্যদিকে আরো বেশী অসহায় মধ্যবিত্ত পরিবারগুলো।এরুকম পরিস্থিতি দেখে ঘরে বসে থাকতে পারেননি তিনি।এরই ধারাবাহিকতায় কর্মহীন শ্রমজীবি মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করে যাচ্ছেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের আইন সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা আদালতের সিনিয়র আইনজীবী ও হাজী শামসুদ্দিন উচ্চ বিদ্যালয়ের সদস্য প্রতিষ্ঠাতা এড.লতিফ। তিনি এই পযর্ন্ত কয়েকশ পরিবারের মাঝে খাদ্য সাম্রগী বিতরণ করেছেন।

এছাড়াও তিনি জনকল্যান সমিতির পক্ষ থেকে খাবার বিতরণ করেছেন বলে জানিয়েছেন। এড.লতিফ বলেন, সকলের সহয়োগীতায় আমরা এ কঠিন পরিস্থিতি মোকাবেলা করতে সক্ষম হবো,এজন্য প্রত্যেকের সহযোগিতা কাম্য।আমার যতটুকু সামথ্য আছে আমি আপ্রান চেষ্টা করব।আল্লাহর হুকুম আছে বলে আমি সহায়তা করতে পেরেছি।সব কিছুর মালিক আল্লাহ,আমি একমাত্র উছিলা।

তিনি আরো বলেন,আপনারা ঘরে থাকুন, দয়া করে ঘর থেকে বের হবেন না। সবাই নিজে সচেতন হই এবং অন্যকেও সচেতন করি। নিরাপদ দূরত্ব বজায় রেখে এবং জনসমাগম এড়িয়ে চলে সেবামূলক কার্যক্রম চালিয়ে যাই। বাসায় থাকি, নিরাপদ থাকি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL