1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁ ভূঁইয়া ফাউন্ডেশন সব সময়ই আপনাদের পাশে আছে এবং থাকবে-লায়ন বাবুল - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০১:২২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সোনারগাঁ ভূঁইয়া ফাউন্ডেশন সব সময়ই আপনাদের পাশে আছে এবং থাকবে-লায়ন বাবুল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৫৩ Time View
সোনারগাঁ ভূঁইয়া ফাউন্ডেশন সব সময়ই আপনাদের পাশে আছে এবং থাকবে-লায়ন বাবুল(ছবি সকাল নারায়ানগঞ্জ)
সোনারগাঁ ভূঁইয়া ফাউন্ডেশন সব সময়ই আপনাদের পাশে আছে এবং থাকবে-লায়ন বাবুল (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

মাননীয় প্রধানমন্ত্রী বলেছিল মহামারী করোনায় এই দেশে কেউ ক্ষুদার্ত থাকবে না।তারই ধারাবাহিকতায় সোনারগা ভূঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা লায়ন বাবুল ত্রান বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন।


সোমবার ( ২০ এপ্রিল) সকালে বারদী ইউনিয়নের গোয়ালপাড়া লায়ন মাহবুবুর রহমান বাবুলের নিজ বাড়ি থেকে বাস্তমবাগ, মোসন্দোপুর,খাসভাগ,পশ্চিমপাড়া, মান্দালপাড়া, মছলন্দপুর, গোয়ালপাড়া, শেকেরচরসহ বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে নিজ ঘরে অবস্থানকারী ১ হাজার কর্মহীন ও গৃহবন্দী পরিবারের মাঝে সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয় ।প্রতি প্যাকেটে তাদের জন্য রয়েছে নিত্য প্রয়োজনীয় দ্রব্য যেমন,চাল ডাল,আলু,পিয়াজ,তেল,লবন।


লায়ন বাবুল বলেন,এই মহামারী করোনায় আজ বিশ্ব থমকে দাড়িয়েছে।সারা বিশ্বের পরিস্থিতি খুব খারাপ।তার প্রভাব আমাদের বাংলাদেশেও পড়েছে।বাংলাদেশ একটা নিম্ম আয়ের দেশ।এই দেশে খেটে খাওয়া মানুষের সংখ্যা বেশি।মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন আপনাদের যার যার যতটুকু সামথ্য আছে মাঠে নেমে যান।


তিনি আরো বলেন,অসহায় গরীব মানুষ গুলোর জীবন কাটছে খুবই কষ্টে । আমরা বারদী ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের পাড়া মহল্লায় তালিকা অনুযায়ী হতদরিদ্র, অসহায় ও দুস্থ পরিবার খুঁজে বের করে খাদ্যসামগ্রী সুন্দর ও সুশৃঙ্খল ভাবে বিতরণ করছি। তবে নিম্নআয়ের মানুষ বিভিন্নভাবে খাদ্য সহায়তা পেলেও, মারাত্মক কষ্টের মধ্যে রয়েছে মধ্যবিত্ত ও নিম্ন-মধ্যবিত্ত পরিবারের মানুষ। সংকোচের কারণে তারা কোথাও ত্রাণ সহায়তা নিতে চায় না।

আমরা এসকল পরিবার গুলোর বাড়িতে বাড়িতে গিয়ে নিজেই নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছি ।লায়ন বাবুল বলেন, আপনারা ঘরে নিরাপদে থাকুন, সচেতন হোন । বেশি বেশি করে সাবান দিয়া হাত ধোবেন ।

অপ্রয়োজনে ঘরের বাইরে বের হবেন না । সোনারগাঁ ভূঁইয়া ফাউন্ডেশন সব সময়ই আপনাদের পাশে আছি এবং থাকবো ইনশাল্লাহ । করোনা ভাইরাস থেকে মুক্তি লাভের জন্য বেশি বেশি নামাজ পড়ুন এবং আল্লাহর কাছে ক্ষমা চান । আর করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা মেনে মেনে চলুন । সরকারের পাশাপাশি বিভিন্ন সংগঠন এবং সমাজের বিত্তবান ও রাজনৈতিক নেতাদের খাদ্যসামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতা করার আহবান করছি ।

সোনারগাঁ ভূঁইয়া ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম ভূঁইয়ার সার্বিক তত্ত্বাবধানে এ সময় আরোও উপস্থিত ছিলেন বারদী ইউনিয়নের সাবেক মেম্বার আঃ মান্নান, সাবেক মেম্বার জসিম উদ্দিন জজ, সাবেক মেম্বার আঃ করিম, আওয়ামীলীগ নেতা রুহুল আমিন মোল্লা, বারদী ইউনিয়ন ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃ হাই, ৪নং ওয়ার্ডের সভাপতি মোঃ ফিরোজ, ৪নং জাতীয় পার্টির সভাপতি রিপন মুন্সী, আওয়ামীলীগের প্রবীন নেতা মোঃ শাহজাহান, আওয়ামী লীগ নেতা মোখলেছুর রহমান,  রুহুল আমিন মোল্লা, জাকির হোসেন, ওয়াজ করনী বাহাদুর প্রমুখ ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL