1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দ্বিতীয় দফায় সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন

দ্বিতীয় দফায় সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ৬৬ Time View
দ্বিতীয় দফায় সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
দ্বিতীয় দফায় সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

করোনাভাইরাস সংক্রমণের খবর পেয়ে এলাকার অসহায় মানুষের পাশে না দাড়িয়ে বাসায় বসে থাকতে পারেননি সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা লায়ন মাহবুবুর রহমান বাবুল। তিনি কর্মহীন অসহায় মানুষদের সামাজিক দূরত্ব বজায় রেখে দিত্বীয় দফায় খাদ্য সাম্রগী বিতরণ করেছেন।

রোববার ( ১৯ এপ্রিল ) সকালে বারদী ইউনিয়নের গোয়ালপাড়া, আলমদী, চেঙ্গাকান্তিসহ বিভিন্ন এলাকার হতদরিদ্র অসহায় ৪শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

লায়ন বাবুল বলেন,করোনাভাইরাসের এমন দুর্যোগময় মুহূর্তে জনগণের ঘরে থাকা জরুরি। এখানকার খেটে খাওয়া মানুষ সাধারণ ছুটিতে খুব কষ্টে আছেন। তারা খাবারের সংকটে আছেন। এমন অবস্থায় সাধারণ মানুষের কষ্টে আমি আমার সাধ্যমতো এগিয়ে আসার চেষ্টা করেছি।

সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় মানুষদের খাদ্য পৌঁছে দেওয়ার চেষ্টা করছি। তিনি আরো বলেন,মানুষের এমন বিপদের দিনে আমি ঘরে বসে থাকতে পারি না। তাদের কাছে আমার একটাই অনুরোধ, ভয় করবেন না। ভয় মানুষের মনোবল ও রোগপ্রতিরোধ ক্ষমতা দুর্বল করে ফেলে। আল্লাহ রাব্বুল আলামিনের কাছে সাহায্য প্রার্থনা করে করোনার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করুন। ঘরে থাকুন। খাবারের অভাব হবে না। প্রয়োজনে পৌঁছে যাবে। আর আমি আমার সাধ্যমতো সেই চেষ্টাই করছি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL