1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বেসরকারীভাবে একদিনে সর্বোচ্চ দুই শতাধিক নমুনা সংগ্রহ নমুনা সংগ্রহ করা হচ্ছে নারায়ণগঞ্জ হাইস্কুল ও আদমজী এম ডব্লিউ স্কুলে - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

বেসরকারীভাবে একদিনে সর্বোচ্চ দুই শতাধিক নমুনা সংগ্রহ নমুনা সংগ্রহ করা হচ্ছে নারায়ণগঞ্জ হাইস্কুল ও আদমজী এম ডব্লিউ স্কুলে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ৫১ Time View
বেসরকারীভাবে একদিনে সর্বোচ্চ দুই শতাধিক নমুনা সংগ্রহ নমুনা সংগ্রহ করা হচ্ছে নারায়ণগঞ্জ হাইস্কুল ও আদমজী এম ডব্লিউ স্কুলে (ছবি সকাল নারায়ানগঞ্জ)
বেসরকারীভাবে একদিনে সর্বোচ্চ দুই শতাধিক নমুনা সংগ্রহ নমুনা সংগ্রহ করা হচ্ছে নারায়ণগঞ্জ হাইস্কুল ও আদমজী এম ডব্লিউ স্কুলে (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা সন্দেহে নারায়ণগঞ্জে রেকর্ড দুই শতাধিক নমুনা সংগ্রহ করা হয়েছে। নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের ডাকে সাড়া দিয়ে বেসরকারী প্রতিষ্ঠান জেকেজি হেলথ কেয়ার নারায়ণগঞ্জ হাই স্কুলে ও সিদ্ধিরগঞ্জের আদমজী এলাকায় এম ডব্লিউ স্কুলে এ নমুনা সংগ্রহ করে। যদিও নমুনা দিতে আসা লোকজনদের সংখ্যা ছিলো অনেক বেশী, তবে নমুনার কীট সঙ্কটের কারণে বেশী নমুনা সংগ্রহ করা সম্ভব হয় নি বলে জানিয়েছে জেকেজি’র ঢাকা ও নারায়ণগঞ্জ শাখার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকাল ৯ টা থেকে দুপুর ২টা পর্যন্ত দুটি স্কুলের বুথগুলোতে এ নমুনা সংগ্রহ করা হয়। দুপুর ২টার পর স্কুল দুটির প্রধান ফটক বন্ধ করে দেয়া হয়। তবে ২টার পরও ভিতরে যারা উপস্থিত ছিলেন তাদের নমুনা সংগ্রহ করা হচ্ছে বলে জানান তিনি।

এদিকে নমুনা সংগ্রহে ধীরগতির কারণে ক্ষোভের সৃষ্টি হয় নমুনা দিতে আসা লোকজনের মাঝে। নমুনা দিতে আসা এক ব্যক্তি সকাল নারায়ণগঞ্জকে জানান, ভাই সকাল ৯টায় এসেছি, এখন বাজে দুপুর আড়াইটা মাত্র নমুনা দিলাম। অনেক দেরী হচ্ছে, ভিতরে নমুনা দিতে আসা মানুষের সংখ্যা ছিলো অনেক। সকাল থেকেই প্রচুর ভীড় ছিলো, কিন্তু তারা খুবই ধীর গতিতে নমুনা সংগ্রহ করছে। ফলে আমাদেরকে নানা বিড়ম্বনায় পড়তে হচ্ছে।

নমুনা সংগ্রহে ধীর গতির বিষয়ে জেকেজি’র ঢাকা ও নারায়ণগঞ্জ শাখার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাসকাল নারায়ণগঞ্জকে জানান, সঠিকভাবে নমুনা সংগ্রহের লক্ষ্যে এবং ডাক্তারদের নিরাপত্তার কারণে এর চেয়ে দ্রুত গতিতে নমুনা সংগ্রহ করা সম্ভব নয়। তিনি বলেন, আসলে এর চেয়ে দ্রুত নমুনা নিতে গেলে নমুনা সংগ্রহে ভুল হতে পারে, তাছাড়া একসাথে অনেক মানুষ জড়ো হয়ে করোনার বিস্তার আরো বেড়ে যেতে পারে তাই সময় নিয়ে, নিরাপদ দূরত্ব বজায় রেখে ও সঠিকভাবে সকলের নমুনা সংগ্রহের কাজ করা হচ্ছে। তবে কীট সঙ্কটের কারণেও অধিকসংখ্যক নমুনা সংগ্রহ করা যাচ্ছে না বলেও জানান তিনি।

তিনি আরো জানান, আমরা ছিলাম গাজীপুরে কিন্তু নারায়ণগঞ্জের এমপি শামীম ওসমানের দৃঢ়তার কারণেই আমরা (জেকেজি হেলথ কেয়ার) নারায়ণগঞ্জে এসেছি। অন্য কেউ হলে এটা পারতো না।

এ কর্মকর্তা আরো জানান, আমরা ইতিমধ্যেই সিদ্ধিরগঞ্জের আদমজীতে এম ডব্লিউ স্কুলে নমুনা সংগ্রহ শুরু করেছি। তবে না জানার কারণে অনেকে রূপসী, রূপগঞ্জ সহ দুর-দুরান্ত থেকে নারায়ণগঞ্জ হাইস্কুলে আসছেন নমুনা দিতে। তাদের উদ্দেশ্যে বলছি, যারা ঐ অঞ্চলে থাকেন তারা দয়া করে সিদ্ধিরগঞ্জের এম ডব্লিউ স্কুলে নমুনা দিবেন। এতে করে আপনার এবং আমাদের সকলের সময়ই বাঁচবে। তাছাড়া এতো দুর কষ্ট করে আসতে হবে না।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL