1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জ থানার জাতীয় সাংবাদিক সংস্থার আহ্বায়ক গরিব ও অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলেনঃ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সিদ্ধিরগঞ্জ থানার জাতীয় সাংবাদিক সংস্থার আহ্বায়ক গরিব ও অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলেনঃ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ১৬০ Time View
সিদ্ধিরগঞ্জ থানার জাতীয় সাংবাদিক সংস্থার আহ্বায়ক গরিব ও অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলেনঃ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
সিদ্ধিরগঞ্জ থানার জাতীয় সাংবাদিক সংস্থার আহ্বায়ক গরিব ও অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলেনঃ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

ঢাকা বিভাগ জাতীয় সাংবাদিক সংস্থা ও সিদ্ধিরগঞ্জ থানার জাতীয় সাংবাদিক সংস্থার আহ্বায়ক  মো.হান্নান প্রধান এর উদ্দ্যেগে১০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

প্রাণঘাতি নোবেল করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় আজ নারায়ণগঞ্জ, সোনারগাঁও, কাচঁপুর, সেনপাড়। গৃহবন্দি হতদরিদ্র অসহায় দিনমজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন যারা সিদ্ধিরগঞ্জ  থানার জাতীয় সাংবাদিক সংস্থার আহ্বায়ক মো. হান্নান প্রধান  জাতীয় সাংবাদিক সংস্থা।

এবং মোঃ আনিছুর রহমান (প্রধান) জাতীয় সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক, ভারপাপ্ত সম্পাদক জাতীয়  সাপ্তাহিক সমতল পএিকা, এবং দৈনিক নতুন কাগজ পএিকার ষ্টাফ রিপোর্টার,
খাদ্যদ্রব্য বিতরন কালিন আরো উপস্থিত ছিলেন বন্দর থানা সদস্য সচিব জাতীয় সাংবাদিক সংস্থা মুহাম্মদ জহিরুল ইসলাম বাবু। 

খাদ্য সামগ্রী বিতরণ কালীন সময়ে জাতীয় সাংবাদিক সংস্থার উপস্থিত নেতৃবৃন্দরা সংক্ষিপ্ত বক্তব্য রাখেন তারা বলেন করোনা ভাইরাসের কারণে আমাদের দেশে সরকারী ছুটি ঘোষণা করায় গণপরিবহন বন্ধ এবং সকল মানুষকে যার যার বাড়ী ঘরে অবস্থান নেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে। ফলে আমাদের গরীব দুঃখী ও নিম্নআয়ের মানুষের আয় রোজগার বন্ধ হয়ে গেছে। তাই আমাদের জাতীয় সাংবাদিক সংস্থার পক্ষ থেকে আপনাদের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে

সবাই দোয়া করবেন আমরা যেন খাদ্য সামগ্রীর পরিমান আরো বাড়াতে পারি আর যাদের বাসায় খাবার না থাকবে তারা আমাদের সাথে যোগাযোগ করবেন আমরা আপনাদের ঘরে খাবার পৌঁছে দিব আর কেউ বিনা কারণে ঘর থেকে বের হবেন না ঘরে থাকুন সুস্থ থাকুন নিজেকে সুস্থ রাখুন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL