1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সফিউদ্দিন প্রধান মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বিশ্বকাপ থেকে বিদায় যা বললেন অধিনায়ক শান্ত হজের পর হাজিদের করণীয় বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আমাদের প্রত্যাশা কাজী নজরুল ইসলাম সম্মাননা অ্যাওয়ার্ডে ভূষিত হলেন মোঃ জাহাঙ্গীর আলম প্রধান রূপগঞ্জে মেয়র প্রার্থীর উপর হামলার ঘটনায় কাউন্সিলরকে শোকজ রূপগঞ্জে জমে উঠেছে কাঞ্চন পৌরসভা নির্বাচন  শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো এমপি মেহের আফরোজ চুমকি ঈদের ফুর্তির জন্য বন্ধুর গলা কেটে অটোরিকশা ছিনতাই, ৪ বন্ধু গ্রেপ্তার। সিয়াম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জালাম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা 

সফিউদ্দিন প্রধান মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ২৫৭ Time View
সফিউদ্দিন প্রধান মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত (ছবি সকাল নারায়ানগঞ্জ)
সফিউদ্দিন প্রধান মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার আশিকঃ

সফিউদ্দীন প্রধান যিনি হলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর ১৪নং ওয়ার্ড কাউন্সিলর। বর্তমানে দেশের এই পরিস্থিতিতে করোনা মোকাবেলায় মোটামুটি সব কাউন্সিলররাই কম বেশ এগিয়ে যাচ্ছে। এর মধ্যে সফিউদ্দীন প্রধান হল্রন এক উজ্জ্বল দৃষ্টান্ত।

তিনি তার ১৪নং ওয়ার্ড এ নন্দীপাড়া, দেওভোগ, দাতা সড়ক, গলাচিপা, উকিল্পাড়াসহ তার ওয়ার্ড এর সকল জায়গায় গরিব দুখীদের মাঝে তিনি ত্রান দিয়েছেন। তিনি সরকারি সহয়তাসহ তার নিজ তহবিল থেকেও প্রায় ৫০০০ পরিবারের মাঝে তিনি ত্রান দিয়েছেন। এছাড়াও তিনি তার সেচ্ছাসেবক কর্মী শিরাজ, অবাইদুল, তুহিন, পবন প্রধান, দরপন প্রধান, দের নিয়ে করোনায় আক্রান্ত ১জন মুসলিম ও ২জন হিন্দু লাশ দাফন করেন।

তিনি আরও বলেন, আমি সবার ঘরে ঘরে ত্রান পৌছে দিচ্ছি। আমি বেচে থাকতে আমার ওয়ার্ডবাসী না খেয়ে মরবে না। আমি যতক্ষন পর্যন্ত করোনায় আক্রান্ত না হই বা অসুস্থ না হই ততক্ষন পর্যন্ত আমি আমার সেবায় নিয়োজিত থাকবো। আপনারা সবাই আমার জন্ন্যে দোয়া করবেন যাতে করে আমি সবার সেবায় নিয়োজিত থাকতে পাড়ি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL