1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা মোকাবেলায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন জলীল গাজী - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

করোনা মোকাবেলায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন জলীল গাজী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ৪৯ Time View
করোনা মোকাবেলায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন জলীল গাজী (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনা মোকাবেলায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন জলীল গাজী (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

মহামারী আকার ধারণকারী করোনা ভাইরাস প্রতিরোধে নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন বক্তাবলী ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড মেম্বার মোঃ জলিল গাজী। তিনি ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে বলেন, করোনাতে আতঙ্কিত না হয়ে সচেতন হই তাহলেই এটাকে প্রতিরোধ করা সম্ভব। এছাড়াও তিনি প্রয়োজন ছাড়া কাউকে বাইরে বের না হওয়ার অনুরোধ জানান এবং মহান আল্লাহ তায়ালা’র কাছে নিজের জন্য, সমাজের জন্য এবং বিশ্ববাসীর দোয়া করতে বলেন।

সরকারের নির্দেশনা অনুযায়ী আমার ওয়ার্ডের সকল পাড়া মহল্লায় করোনা ভাইরাস প্রতিরোধে ও এর মোকাবেলায় ওয়ার্ডের সকল রাস্তা-ঘাট, অলি-গলিতে ঝাড়ু দিয়ে পরিস্কার করা, জীবানুনাশক পানি ছিটানো, প্রতিদিনই সচেতনতা অভিযান পরিচালনা, সরকারের দেয়া ত্রাণ সহায়তা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের ত্রাণ সহায়তা অসহায়দের হাতে তুলে দিচ্ছেন বলে জানান তিনি।

সরকারের এ সকল কার্যক্রমের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগেও প্রায় ১৪০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন এবং প্রায় ২০ টি পরিবারকে অর্থ সহায়তা দিয়েছেন। এছাড়া ওয়ার্ডের গুরুত্বপূর্ণ কয়েকটি পয়েন্টে পানির কল স্থাপন ও সাবানের ব্যবস্থা করে মানুষের হাত ধোয়ার ব্যবস্থা করা সহ জনসচেতনতা সৃষ্টিতে কাজ করে যাচ্ছেন মেম্বার জলিল গাজী। পর্যায়ক্রমে ওয়ার্ডের সকল অসহায় ও দু:স্থদের মাঝে খাদ্য ও ত্রাণ সামগ্রী পৌছে দেয়া হবে বলে জানান তিনি।

আলোকিত নারায়ণগঞ্জের সাথে আলাপকালে বিশ্বজুড়ে প্রাণঘাতী ‘করোনাভাইরাস’এর ভয়াবহতা উল্লেখ করে ও তা প্রতিরোধ করার লক্ষ্যে সবাইকে ঘরে থাকার আহবান জানিয়েছেন বক্তাবলী ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের এ মেম্বার। তিনি বলেন, সচেতনতাই পারে আমাদের এই মরণব্যাধী ভাইরাস থেকে আমাদেরকে রক্ষা করতে

তিনি বলেন, ইতিমধ্যেই দেশে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১২৩১ ও মৃত্যুর সংখ্যা ৫০। সুতরাং আপনারা ঘর থেকে বের না হয়ে ঘরেই থাকুন। প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই করোনা ভাইরাস মোকাবিলা কার্যক্রম সার্বক্ষণিক মনিটরিং করছেন। ইনশা’আল্লাহ খুব শিগগিরই মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসবে।

সবশেষে তিনি আবারো ওয়ার্ডবাসীসহ দেশের সকলকে নিজ নিজ ঘরে থাকার অনুরোধ জানান

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL