1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মানুষকে ত্রাণ হিসেবে নয়, বিপদের সাহায্য হিসেবে এগিয়ে আসা উচিত- ইকবাল পারভেজ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

মানুষকে ত্রাণ হিসেবে নয়, বিপদের সাহায্য হিসেবে এগিয়ে আসা উচিত- ইকবাল পারভেজ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ২৪৩ Time View
মানুষকে ত্রাণ হিসেবে নয়, বিপদের সাহায্য হিসেবে এগিয়ে আসা উচিত- ইকবাল পারভেজ(ছবি সকাল নারায়ানগঞ্জ)
মানুষকে ত্রাণ হিসেবে নয়, বিপদের সাহায্য হিসেবে এগিয়ে আসা উচিত- ইকবাল পারভেজ(ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

যারা চাইতে পারেন না সাহায্য। পাততে পারেন না হাত। অথচ করোনাভাইরাসের কারণে কার্যত লকডাউনে তাদের কাজ নেই, নেই আয়ের উৎস।

এসব মানুষের পাশে দাঁড়িয়েছেন জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক ইকবাল পারভেজ। তার উদ্যোগে আড়াইহাজারে কর্মহীন হয়ে পড়া কয়েক’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।খাদ্য সাম্রগীর মধ্যে ছিলো চাল,ডাল,আলু,পিয়াজ,তেলসহ নিত্যপ্রয়োজনীয় জিনিস।

বুধবার (১৫ এপ্রিল) উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নে স্থানীয় আ’লীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। ইকবাল পারভেজ জানান,বৃত্তবান ও সব সংগঠনের উচিত ক্ষুধার্ত মানুষকে খুঁজে বের করে তার বাসায় খাদ্য পৌঁছে দেয়া। মানুষকে ত্রাণ হিসেবে নয়, বিপদের সাহায্য হিসেবে এগিয়ে আসা উচিত।

আমি মনে করি,কেউ যদি এ দূর্যোগে সামথ্য মতো এগিয়ে আসে তাহলে দেশে আর কেউ ক্ষুদার্ত থাকবে না।

করোনা ভাইরাস দূর হবে,দূর হবে গরীবের ক্ষুদাও। খাদ্য স্রামগী বিতরণে উপস্থিত ছিলেন,শাহ আলম,খোকা ইসমাইল হোসেন,শামসুল হক,কামাল,আনোয়ার,আসকর মাদবর,ইসমাইল হোসেন বিল্লাল মেম্বার,জাকির,আব্দুল আলী,মোহামাদ উল্লাহ খোকন,বাবুল ,আলাল,রুবেল সরকার,শফিকুল ইসলামক সাহেব,হাবিবুর ,জিয়া প্রধান মোস্তফা,রহিজ উদ্দিন,আনোয়ার,শাহাবুদ্দিন,সুন্দর আলী,মানিক ,শিপন,শাহজাহান,আশরাফ উদ্দিন,রইস্বা,রাসেল,সাহা,আলীসহ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL