1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মানুষকে ত্রাণ হিসেবে নয়, বিপদের সাহায্য হিসেবে এগিয়ে আসা উচিত- ইকবাল পারভেজ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

মানুষকে ত্রাণ হিসেবে নয়, বিপদের সাহায্য হিসেবে এগিয়ে আসা উচিত- ইকবাল পারভেজ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ২১৪ Time View
মানুষকে ত্রাণ হিসেবে নয়, বিপদের সাহায্য হিসেবে এগিয়ে আসা উচিত- ইকবাল পারভেজ(ছবি সকাল নারায়ানগঞ্জ)
মানুষকে ত্রাণ হিসেবে নয়, বিপদের সাহায্য হিসেবে এগিয়ে আসা উচিত- ইকবাল পারভেজ(ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

যারা চাইতে পারেন না সাহায্য। পাততে পারেন না হাত। অথচ করোনাভাইরাসের কারণে কার্যত লকডাউনে তাদের কাজ নেই, নেই আয়ের উৎস।

এসব মানুষের পাশে দাঁড়িয়েছেন জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক ইকবাল পারভেজ। তার উদ্যোগে আড়াইহাজারে কর্মহীন হয়ে পড়া কয়েক’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।খাদ্য সাম্রগীর মধ্যে ছিলো চাল,ডাল,আলু,পিয়াজ,তেলসহ নিত্যপ্রয়োজনীয় জিনিস।

বুধবার (১৫ এপ্রিল) উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নে স্থানীয় আ’লীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। ইকবাল পারভেজ জানান,বৃত্তবান ও সব সংগঠনের উচিত ক্ষুধার্ত মানুষকে খুঁজে বের করে তার বাসায় খাদ্য পৌঁছে দেয়া। মানুষকে ত্রাণ হিসেবে নয়, বিপদের সাহায্য হিসেবে এগিয়ে আসা উচিত।

আমি মনে করি,কেউ যদি এ দূর্যোগে সামথ্য মতো এগিয়ে আসে তাহলে দেশে আর কেউ ক্ষুদার্ত থাকবে না।

করোনা ভাইরাস দূর হবে,দূর হবে গরীবের ক্ষুদাও। খাদ্য স্রামগী বিতরণে উপস্থিত ছিলেন,শাহ আলম,খোকা ইসমাইল হোসেন,শামসুল হক,কামাল,আনোয়ার,আসকর মাদবর,ইসমাইল হোসেন বিল্লাল মেম্বার,জাকির,আব্দুল আলী,মোহামাদ উল্লাহ খোকন,বাবুল ,আলাল,রুবেল সরকার,শফিকুল ইসলামক সাহেব,হাবিবুর ,জিয়া প্রধান মোস্তফা,রহিজ উদ্দিন,আনোয়ার,শাহাবুদ্দিন,সুন্দর আলী,মানিক ,শিপন,শাহজাহান,আশরাফ উদ্দিন,রইস্বা,রাসেল,সাহা,আলীসহ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL