1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আমাকে নিয়ে মিথ্যা অপপ্রচার কারীদের বিচার চাই-আলাউদ্দিন হাওলাদার। - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আমাকে নিয়ে মিথ্যা অপপ্রচার কারীদের বিচার চাই-আলাউদ্দিন হাওলাদার।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৫৬ Time View
আমাকে নিয়ে মিথ্যা অপপ্রচার কারীদের বিচার চাই-আলাউদ্দিন হাওলাদার। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
আমাকে নিয়ে মিথ্যা অপপ্রচার কারীদের বিচার চাই-আলাউদ্দিন হাওলাদার। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড সদস্য ও ৪,৫ ও ৬ নং ওয়ার্ড আওমীলীগের সভাপতি মো. আলাউদ্দিন হাওলাদার তার নামে ফেসবুকে মিথ্যা অপপ্রচার কারীদের বিচার চেয়েছেন প্রশাসনের কাছে। 

মঙ্গলবার (১৪ এপ্রিল ) সকালে সাংবাদিকদের মাধ্যমে এ বিচারের দাবি জানান। 

এসময় তিনি বলেন, আমি এমপি শামীম ওসমানের নির্দেশে কাজ করি বলে একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে লেগে আছে। তারা প্রতিনিয়ত আমার নামে ফেসবুকে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। গতকাল রাত ৯টা ১৫ মিনিটে শামীম ওসমানের পক্ষ থেকে ২’শ পরিবারের ত্রাণ সামগ্রী আসে এবং রাতের মধ্যেই এগুলো দিয়ে দেওয়ার নির্দেশ দেন।

আমি এগুলো আওয়ামী লীগ নেতাদের মাঝে ভাগ করে দিয়ে দিছি তারা যেন যার যার এলাকায় বিতরণ করতে পারে। কিন্তু একটি ফেরদাউস রহমান মিঠু নামক ফেসবুক আইডিতে স্টাটাস দিয়ে লিখে আলাউদ্দিন মেম্বার রাতের আঁধারে ট্রাক ভরে চাল নিয়ে কোথায় নিয়ে যাচ্ছে। কিছু খারাপ লোক একটার পর একটা আমার নামে খারাপ কথা ফেসবুকে লিখচ্ছে। আমি তাদের বিরুদ্ধে প্রশাসনের কাছে বিচার চাই। আমি এই বিষয় টি প্রশাসনকে মৌখিক ভাবে জানিয়েছি এবং লিখিতভাবে জানানোর প্রক্রিয়া চলছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL