1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নিজেকে নির্দোষ দাবী করে কবির মেম্বারের সংবাদ সম্মেলন - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

নিজেকে নির্দোষ দাবী করে কবির মেম্বারের সংবাদ সম্মেলন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৪৭ Time View
নিজেকে নির্দোষ দাবী করে কবির মেম্বারের সংবাদ সম্মেলন (ছবি সকাল নারায়ানগঞ্জ)
নিজেকে নির্দোষ দাবী করে কবির মেম্বারের সংবাদ সম্মেলন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

ত্রাণ আত্মসাতের বিষয়ে সাময়িক বরখাস্ত হওয়া ইউপি মেম্বার নিজেকে নির্দোষ দাবী করে সংবাদসম্মেলন করেছে।

সােনারগাঁ উপজেলার পিরােজপুর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ড মেম্বার মাে. কবির হােসেন মঙ্গলবার দুপুরে সােনারগাঁও প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে বলেন, আমাকে ত্রাণ আত্মসাতের অভিযােগে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে। কিন্তু কিকারনে আমাকে বহিস্কার করা হয়েছে এতে আমি পরিস্কারভাবে কিছু জানি না। তবে সরকার থেকে চার দফায় আমার কাছে ৫৪ জনের জন্য ত্রাণ সামগ্রী এসেছে। এগুলাে দেওয়ার পরও আমারব্যাক্তিগত তহবিল থেকে ৫ শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এর তালিকা মােবাইল নাম্বারসহ আমার কাছে রয়েছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবী, সুষ্ঠু তদন্তের মাধ্যমে আমার বিরুদ্ধে সাময়িক বরখাস্ত প্রত্যাহার করে আমাকে এ কলঙ্ক থেকে মুক্তি দেওয়া হােক।

তিনি দাবী করেন, তাকে সমাজের কাছে হেয় করার জন্য তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে। সুষ্ঠু তদন্ত করলেই আসল বিষয়টি বেরিয়ে আসবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL