1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কুতুবপুরে স্বপ্নীল সিটি আবাসিক প্রকল্পের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ। - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

কুতুবপুরে স্বপ্নীল সিটি আবাসিক প্রকল্পের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৬৩ Time View
কুতুবপুরে স্বপ্নীল সিটি আবাসিক প্রকল্পের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
কুতুবপুরে স্বপ্নীল সিটি আবাসিক প্রকল্পের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

পৃথিবী জুড়ে ছড়িয়ে পড়া প্রাণঘাতী নভেল করোনা ভাইরাসের এই দূর্যোগময় পরিস্থিতিতে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের দেলপাড়া এলাকায় স্বপ্নীল সিটি আবাসিক প্রকল্পের উদ্যোগে ৫’শ কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার (১৪ এপ্রিল )  সকালে কুতুবপুর ইউনিয়নের দেলপাড়া খাঁন বাড়ি মোড় এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

এসময় স্বপ্নীল সিটি আবাসিক প্রকল্পের পরিচালকরা জানান,  মরণব্যাধি নভেল করোনা ভাইরাস প্রতিরোধ করার জন্য সরকার প্রায় সকল কার্যক্রম বন্ধ রেখেছে যার ফলে কর্মহীন মানুষগুলো অসহায় হয়ে পড়েছে। যদিও সরকার অসহায় মানুষের জন্য ত্রাণের ব্যবস্থা করছে তার পাশাপাশি আমরাও কিছু কর্মহীন অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী দিয়ে সাহায্য করার চেষ্টা করছি।  

কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু, ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য মো. জামান মিয়া, বিশিষ্ট সমাজ সেবক মো. জসিম খাঁন, মো. সৈয়দুজ্জামান মীর মো. আনোয়ার হোসেন বাদল, মো. আলাউদ্দিন মিয়া ও শেখ মোহাম্মদ আলী।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL