1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আমার জনগন যাতে কষ্ট না পায় তার সর্বোচ্চ চেষ্টা করব - সফিউদ্দিন প্রধান - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আমার জনগন যাতে কষ্ট না পায় তার সর্বোচ্চ চেষ্টা করব – সফিউদ্দিন প্রধান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৫৬ Time View
আমার জনগন যাতে কষ্ট না পায় তার সর্বোচ্চ চেষ্টা করব - সফিউদ্দিন প্রধান (ছবি সকাল নারায়ানগঞ্জ)
আমার জনগন যাতে কষ্ট না পায় তার সর্বোচ্চ চেষ্টা করব - সফিউদ্দিন প্রধান (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ডে ১৬০টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার বিকালে ওয়ার্ডের দিঘীরপাড় এলাকায় সরকারের পক্ষ থেকে কাউন্সিলর সফিউদ্দিন প্রধান এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।প্রতিটি পরিবারের মাঝে সরকারের পক্ষ থেকে দেয়া হয় ১০ কেজি চালের সাথে কাউন্সিলরের পক্ষ থেকে ১ কেজি আলু ও ১ কেজি ডাল বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে কাউন্সিলর সফিউদ্দিন প্রধান বলেন, আমার জনগন যাতে খাদ্য কষ্ট না পায় তার সর্বোচ্চ চেষ্টা আমি করছি। আপনারা সরকারী নির্দেশনা মেনে চলুন, যার যার ঘরে থাকুন। বিনা প্রয়োজনে বা অকারণে কেউ ঘর থেকে বের হবেন না।আপনাদের মধ্যে যদি কারো কাছে ত্রান না পৌছায় বা অন্য যে কোন প্রয়োজনে আমাকে জানাবেন। আমি ও আমার স্বেচ্ছাসেবীরা আপনাদের কাছে পৌছে যাবো। আমি বেচে থাকতে আমাদের ১৪ নং ওয়ার্ডের কাউকে সমস্যায় পড়তে দিবো না। অকারণে বাইরে বের হয়ে কোনো ধরনের বিশৃঙ্খলা করার চেষ্টা করবেন না।

ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, নাসিক ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর সফিউদ্দিন প্রধানের পিস এসএম সিরাজুল ইসলাম, দরপন, তুহিন, শুক্কুর, মামুন সহ আরো অনেকে।

ত্রাণ বিতরণের বিষয়ে আলোকিত নারায়ণগঞ্জের সাথে আলাপকালে কাউন্সিলর সফিউদ্দিন প্রধান জানান, বর্তমানে করোনা পরিস্থিতিতে মানুষ আতঙ্কিত। সরকারি নির্দেশনা মেনে তারা হোম কোয়ারান্টাইনে অবস্থান করছেন। ফলে শ্রমিক শ্রেণির মানুষগুলো আজ কর্মহীন হয়ে পড়েছে। এ অবস্থায় তারা কষ্টে জীবন অতিবাহিত করছেন। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে নাসিক ১৪ নং ওয়ার্ডের দিঘীরপাড় এলাকায় ১৬০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছি। প্রতিটি প্যাকেটে সরকারের পক্ষ থেকে দেয়া ১০ কেজি চালের সাথে আমার পক্ষ থেকে ১ কেজি আলু, ১ কেজি ডাল দেয়া হয়েছে। ওয়ার্ডের সর্বত্র একই ভাবে খাদ্য শস্য প্রদান করা হবে বলেও তিনি জানান।

তিনি আরো বলেন, আমার ওয়ার্ডে সরকারিভাবে এখন পর্যন্ত ৩৬৫ পরিবারের মাঝে, নারায়নগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান সাহেবের পক্ষ থেকে ৪০০ পরিবারের মাঝে, এলাকার পঞ্চায়েত, আমার বন্ধু বান্ধব এবং ছোট ভাইদের পক্ষ থেকে প্রায় ৪৫০০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেছি। ত্রাণ সামগ্রী বিতরণে এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL