1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ডা. শাহনেওয়াজসহ পরিবারের ৫ সদস্য করোনা আক্রান্ত - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ডা. শাহনেওয়াজসহ পরিবারের ৫ সদস্য করোনা আক্রান্ত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ৬৪ Time View
ডা. শাহনেওয়াজসহ পরিবারের ৫ সদস্য করোনা আক্রান্ত (ছবি সকাল নারায়ানগঞ্জ)
ডা. শাহনেওয়াজসহ পরিবারের ৫ সদস্য করোনা আক্রান্ত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ বেসরকারি ক্লিনিক মালিক সমিতির সভাপতি এবং বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশনের (বিএমএ) নারায়ণগঞ্জ জেলার সাবেক সভাপতি পলিক্লিনিকের প্রতিষ্ঠাতা ডা.শাহনেওয়াজ চৌধুরী তার স্ত্রী ও কন্যাসহ পরিবারের ৫ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন।

রবিবার (১২এপ্রিল) বিকেলে নারাণগঞ্জ শহরের সুনামধন্য ডাক্তার শাহনেওয়াজ চৌধুরী ও তার পরিবার করোনায় আক্রান্ত হয়েছেন, বিষয়টি সর্বত্র ছরিয়ে পরলে মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয় পরে সন্ধায় তাকে ঢাকায় কুর্মিটোলায় স্বপরিবার সহ নিয়ে যাওয়া হয় বলে প্রশাসন সূত্রে জানাগেছে।

বিশেষ সুত্রে আরও জানা যায় পলিক্লিনিকের বেশ কয়েকজন নার্স ও এসিস্ট্যান্টেরদের করোনা পজেটিভ এসেছে। তাদের ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এ বিষয়ে ডা: শাহনেওয়াজ গণমাধ্যমকে জানিয়েছেন সকল প্রকার রোগীকে চিকিৎসা দিতে গিয়ে সকলেই আক্রান্তর শিকার হয়েছি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL