1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কুতুবপুরে যুব সমাজ ও স্থানীয়দের উদ্যেগে ১০০ কর্মহীন পরিবারের খাদ্য সামগ্রী প্রস্তুত। - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

কুতুবপুরে যুব সমাজ ও স্থানীয়দের উদ্যেগে ১০০ কর্মহীন পরিবারের খাদ্য সামগ্রী প্রস্তুত।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ৭৪ Time View
কুতুবপুরে যুব সমাজ ও স্থানীয়দের উদ্যেগে ১০০ কর্মহীন পরিবারের খাদ্য সামগ্রী প্রস্তুত। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
কুতুবপুরে যুব সমাজ ও স্থানীয়দের উদ্যেগে ১০০ কর্মহীন পরিবারের খাদ্য সামগ্রী প্রস্তুত। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের পাগলা এনায়েতনগর উচাপাড়া যুব সমাজ ও স্থানীয়দের উদ্যোগে কর্মহীন  ১০০ পরিবারের জন্য  চাল, ডাল, আলু, পিয়াজ, তেল, হলুদ, মরিচ, লবন ও আটা সহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী প্রস্তুত করা হচ্ছে যা আজ প্রত্যেকের ঘরে ঘরে পৌছে দেওয়া হবে। 

১১ এপ্রিল শনিবার এনায়েত নগর উচাপাড়া এলাকায় লকডাউন থাকা আটকে পরা কর্মহীন  মানুষ গুলোর মাঝে বাড়ি বাড়ি গিয়ে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

এসময় স্থানীয় যুবসমাজের পক্ষে ফেরদৌস আলম মিঠু বলেন, সারাদেশে কোন ভাইরাসের কারণে আজ দেশ অনেকটা লকডাউন অবস্থায় আছে। আর এতে করে সবচেয়ে বেশি সমস্যায় পড়েছে খেটে খাওয়া দিনমজুর মানুষ গুলো। তারা আজ কর্মহীন ভাবে বাসায় থাকতে হচ্ছে সরকার তাদের খাবার ব্যবস্থা করছে। তার পাশাপাশি আমরা এলাকার যুব সমাজ স্থানীয়দের নিয়ে সেই সকল মানুষগুলোর কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি যাতে করে তাদের না খেয়ে থাকতে না হয়। তাই সকলের কাছে আমার একটি অনুরোধ আপনারা এ সকল মানুষদের পাশে এগিয়ে আসুন। যাতে করে তারা দুবেলা ঠিকমতো তাদের পরিবার নিয়ে খাবার খেতে পারে।

এসময় আরও উপস্থিত ছিলেন সনি আওয়াল, টিপু সুলতান সহ  স্থানীয় ও যুবসমাজের সকল সদস্যরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL