1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১৭নং ওয়ার্ডে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন কাউন্সিলর বাবু - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

১৭নং ওয়ার্ডে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন কাউন্সিলর বাবু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ৯৯ Time View
১৭নং ওয়ার্ডে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন কাউন্সিলর বাবু (ছবি সকাল নারায়ানগঞ্জ)
১৭নং ওয়ার্ডে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন কাউন্সিলর বাবু (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ডের কর্মহীন মধ্যবিত্ত ও নিম্ন আয়ের অসহায় হতদরিদ্র মানুষের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু ।

শুক্রবার ( ১০ এপ্রিল ) নাসিক ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আঃ করিম বাবুর নিজ উদ্যোগে ওয়ার্ডের কর্মহীন মধ্যবিত্ত ও নিম্ন আয়ের অসহায় দুস্থ চার হাজার পাঁচশত পরিবারের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবীরা ।

এ বিষয়ে কাউন্সিলর আঃ করিম বাবু বলেন, মরণঘাতী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ইতিমধ্যে নারায়ণগঞ্জ জেলাকে অনির্দিষ্টকালের জন্য লগডাউন ঘোষণা করা হয়েছে । বন্ধ হয়ে গেছে সরকারি বেসরকারি সহ সকল শিল্প কারখানা প্রতিষ্ঠান । এতে করে কর্মহীন পড়েছে মধ্যবিত্ত থেকে শুরু করে নিম্ন আয়ের মানুষ গুলো। বিশেষ করে কঠিন পরিস্থিতিতে পড়েছে অসহায় দিনমজুর খেটে খাওয়া মানুষ গুলো ।

তিনি বলেন, আমি আঃ করিম বাবুকে যতদিন বেঁচে আছি আল্লাহ সুবহানাহু তাআলা আল্লাহ গাফুরুর রাহীম’র দয়ায় ততদিন আমর ওয়ার্ডের একজন ব্যক্তিও না খেয়ে থাকবে না । আমার কাছে কাউকে আসতে হবে না সকলের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিবো । এটি আমার ঈমানি দায়িত্ব । আর সকলের প্রতি আমার আহ্বান আমার ওয়ার্ডের কারো ঘরে যদি খাবার না থাকে তাহলে আমার ফোন দিবেন আমি তা পৌঁছে দিবো ।

দেশের বর্তমান পরিস্থিতিতে আমি আপনাদের পাশে আছি এবং থাকবো । আমাদের এই কার্যক্রম চলমান থাকবে । কেউ হতাশ হবেন না । সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, ভালো থাকুন। আর আল্লাহর দরবারে কোটি শুকরিয়া করুন ‌।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL