1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১৭নং ওয়ার্ডে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন কাউন্সিলর বাবু - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

১৭নং ওয়ার্ডে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন কাউন্সিলর বাবু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ১০৭ Time View
১৭নং ওয়ার্ডে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন কাউন্সিলর বাবু (ছবি সকাল নারায়ানগঞ্জ)
১৭নং ওয়ার্ডে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন কাউন্সিলর বাবু (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ডের কর্মহীন মধ্যবিত্ত ও নিম্ন আয়ের অসহায় হতদরিদ্র মানুষের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু ।

শুক্রবার ( ১০ এপ্রিল ) নাসিক ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আঃ করিম বাবুর নিজ উদ্যোগে ওয়ার্ডের কর্মহীন মধ্যবিত্ত ও নিম্ন আয়ের অসহায় দুস্থ চার হাজার পাঁচশত পরিবারের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবীরা ।

এ বিষয়ে কাউন্সিলর আঃ করিম বাবু বলেন, মরণঘাতী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ইতিমধ্যে নারায়ণগঞ্জ জেলাকে অনির্দিষ্টকালের জন্য লগডাউন ঘোষণা করা হয়েছে । বন্ধ হয়ে গেছে সরকারি বেসরকারি সহ সকল শিল্প কারখানা প্রতিষ্ঠান । এতে করে কর্মহীন পড়েছে মধ্যবিত্ত থেকে শুরু করে নিম্ন আয়ের মানুষ গুলো। বিশেষ করে কঠিন পরিস্থিতিতে পড়েছে অসহায় দিনমজুর খেটে খাওয়া মানুষ গুলো ।

তিনি বলেন, আমি আঃ করিম বাবুকে যতদিন বেঁচে আছি আল্লাহ সুবহানাহু তাআলা আল্লাহ গাফুরুর রাহীম’র দয়ায় ততদিন আমর ওয়ার্ডের একজন ব্যক্তিও না খেয়ে থাকবে না । আমার কাছে কাউকে আসতে হবে না সকলের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিবো । এটি আমার ঈমানি দায়িত্ব । আর সকলের প্রতি আমার আহ্বান আমার ওয়ার্ডের কারো ঘরে যদি খাবার না থাকে তাহলে আমার ফোন দিবেন আমি তা পৌঁছে দিবো ।

দেশের বর্তমান পরিস্থিতিতে আমি আপনাদের পাশে আছি এবং থাকবো । আমাদের এই কার্যক্রম চলমান থাকবে । কেউ হতাশ হবেন না । সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, ভালো থাকুন। আর আল্লাহর দরবারে কোটি শুকরিয়া করুন ‌।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL