1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১৭নং ওয়ার্ডে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন কাউন্সিলর বাবু - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

১৭নং ওয়ার্ডে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন কাউন্সিলর বাবু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ১২০ Time View
১৭নং ওয়ার্ডে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন কাউন্সিলর বাবু (ছবি সকাল নারায়ানগঞ্জ)
১৭নং ওয়ার্ডে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন কাউন্সিলর বাবু (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ডের কর্মহীন মধ্যবিত্ত ও নিম্ন আয়ের অসহায় হতদরিদ্র মানুষের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু ।

শুক্রবার ( ১০ এপ্রিল ) নাসিক ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আঃ করিম বাবুর নিজ উদ্যোগে ওয়ার্ডের কর্মহীন মধ্যবিত্ত ও নিম্ন আয়ের অসহায় দুস্থ চার হাজার পাঁচশত পরিবারের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবীরা ।

এ বিষয়ে কাউন্সিলর আঃ করিম বাবু বলেন, মরণঘাতী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ইতিমধ্যে নারায়ণগঞ্জ জেলাকে অনির্দিষ্টকালের জন্য লগডাউন ঘোষণা করা হয়েছে । বন্ধ হয়ে গেছে সরকারি বেসরকারি সহ সকল শিল্প কারখানা প্রতিষ্ঠান । এতে করে কর্মহীন পড়েছে মধ্যবিত্ত থেকে শুরু করে নিম্ন আয়ের মানুষ গুলো। বিশেষ করে কঠিন পরিস্থিতিতে পড়েছে অসহায় দিনমজুর খেটে খাওয়া মানুষ গুলো ।

তিনি বলেন, আমি আঃ করিম বাবুকে যতদিন বেঁচে আছি আল্লাহ সুবহানাহু তাআলা আল্লাহ গাফুরুর রাহীম’র দয়ায় ততদিন আমর ওয়ার্ডের একজন ব্যক্তিও না খেয়ে থাকবে না । আমার কাছে কাউকে আসতে হবে না সকলের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিবো । এটি আমার ঈমানি দায়িত্ব । আর সকলের প্রতি আমার আহ্বান আমার ওয়ার্ডের কারো ঘরে যদি খাবার না থাকে তাহলে আমার ফোন দিবেন আমি তা পৌঁছে দিবো ।

দেশের বর্তমান পরিস্থিতিতে আমি আপনাদের পাশে আছি এবং থাকবো । আমাদের এই কার্যক্রম চলমান থাকবে । কেউ হতাশ হবেন না । সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, ভালো থাকুন। আর আল্লাহর দরবারে কোটি শুকরিয়া করুন ‌।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL