1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাড়ে চার হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবেন কাউন্সিলর বাবু - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সাড়ে চার হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবেন কাউন্সিলর বাবু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ১৯১ Time View
সাড়ে চার হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবেন কাউন্সিলর বাবু (ছবি সকাল নারায়ানগঞ্জ)
সাড়ে চার হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবেন কাউন্সিলর বাবু (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা ভাইরাসের সংক্রমণ থেকে জাতিকে রক্ষা করার জন্য সরকারিভাবে নারায়ণগঞ্জকে লকডাউন করা হয়েছে। লকডাউন করার ফলে প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাহির হতে পারছে না। করোনা ভাইরাসের ফলে কর্মহীন হয়ে পড়েছে নিন্ম আয়ের মানুষ। 

সেসব মানুষদের পাশে নিজ উদ্যোগে দাড়িয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু। নিজ ওয়ার্ডের সাড়ে চার হাজার পরিবারের জন্য ব্যবস্থা করেছেন খাদ্য সামগ্রী। যা আগামী শুক্রবার(১০ এপ্রিল) থেকে সবার ঘরে ঘরে পৌছে যাবে।

 বুধবার(০৮ এপ্রিল) দুপুরে কাউন্সিলর আব্দুল করিম বাবু সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ তথ্য শেয়ার করেন।

তিনি তার স্ট্যাটাসে  ১৭ নং ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে বলেন, আপনারা আমার পরিবার , তাই আগামী শুক্রবার হইতে ৪৫০০পরিবারের মাঝে আমার পক্ষ হইতে খাদ্য সামগ্রী আপনাদের বাসায় পৌছানো শুরু করবে, দয়া করে কেউ এটা ত্রান হিসেবে নয় আপনাদের সন্তান পাঠিয়েছে এই হিসেবে গ্রহন করবেন।আমার যুবসমাজ তোমাদের অনেক বিশ্বাস করে তোমাদের হাতে দায়িত্ব দিয়েছি , তোমাদের কাছে অনুরোধ তোমরা কেউ ছবি তুলবে না খাদ্য সামগ্রী দেওয়ার সময় ।

মনে রাখবে যাদের ছবি তুলবে তারা কেউ আমার বাবা-মা ভাই-বোন ও সন্তানের মতো ,আমাকে যতটুকু সম্মান করো তার থেকেও বেশি সম্মান করে তাদের হাতে তুলে দিবা আর আমার সালাম দিবা।আর আপনারা বাসায় থাকুন আশা করি আমি ১৭ নং ওয়ার্ড এর ৯৮ ভাগ বাসায় পৌছাতে সম্ভব হবো…সবাই ঘরে থাকুন,সুস্থ থাকুন, ভালো থাকুন….আল্লাহর দরবারে কোটি শুকরিয়া।  

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL