1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাড়ে চার হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবেন কাউন্সিলর বাবু - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

সাড়ে চার হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবেন কাউন্সিলর বাবু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ১৭৮ Time View
সাড়ে চার হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবেন কাউন্সিলর বাবু (ছবি সকাল নারায়ানগঞ্জ)
সাড়ে চার হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবেন কাউন্সিলর বাবু (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা ভাইরাসের সংক্রমণ থেকে জাতিকে রক্ষা করার জন্য সরকারিভাবে নারায়ণগঞ্জকে লকডাউন করা হয়েছে। লকডাউন করার ফলে প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাহির হতে পারছে না। করোনা ভাইরাসের ফলে কর্মহীন হয়ে পড়েছে নিন্ম আয়ের মানুষ। 

সেসব মানুষদের পাশে নিজ উদ্যোগে দাড়িয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু। নিজ ওয়ার্ডের সাড়ে চার হাজার পরিবারের জন্য ব্যবস্থা করেছেন খাদ্য সামগ্রী। যা আগামী শুক্রবার(১০ এপ্রিল) থেকে সবার ঘরে ঘরে পৌছে যাবে।

 বুধবার(০৮ এপ্রিল) দুপুরে কাউন্সিলর আব্দুল করিম বাবু সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ তথ্য শেয়ার করেন।

তিনি তার স্ট্যাটাসে  ১৭ নং ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে বলেন, আপনারা আমার পরিবার , তাই আগামী শুক্রবার হইতে ৪৫০০পরিবারের মাঝে আমার পক্ষ হইতে খাদ্য সামগ্রী আপনাদের বাসায় পৌছানো শুরু করবে, দয়া করে কেউ এটা ত্রান হিসেবে নয় আপনাদের সন্তান পাঠিয়েছে এই হিসেবে গ্রহন করবেন।আমার যুবসমাজ তোমাদের অনেক বিশ্বাস করে তোমাদের হাতে দায়িত্ব দিয়েছি , তোমাদের কাছে অনুরোধ তোমরা কেউ ছবি তুলবে না খাদ্য সামগ্রী দেওয়ার সময় ।

মনে রাখবে যাদের ছবি তুলবে তারা কেউ আমার বাবা-মা ভাই-বোন ও সন্তানের মতো ,আমাকে যতটুকু সম্মান করো তার থেকেও বেশি সম্মান করে তাদের হাতে তুলে দিবা আর আমার সালাম দিবা।আর আপনারা বাসায় থাকুন আশা করি আমি ১৭ নং ওয়ার্ড এর ৯৮ ভাগ বাসায় পৌছাতে সম্ভব হবো…সবাই ঘরে থাকুন,সুস্থ থাকুন, ভালো থাকুন….আল্লাহর দরবারে কোটি শুকরিয়া।  

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL