1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাড়ে চার হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবেন কাউন্সিলর বাবু - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সাড়ে চার হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবেন কাউন্সিলর বাবু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ১৬৯ Time View
সাড়ে চার হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবেন কাউন্সিলর বাবু (ছবি সকাল নারায়ানগঞ্জ)
সাড়ে চার হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবেন কাউন্সিলর বাবু (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা ভাইরাসের সংক্রমণ থেকে জাতিকে রক্ষা করার জন্য সরকারিভাবে নারায়ণগঞ্জকে লকডাউন করা হয়েছে। লকডাউন করার ফলে প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাহির হতে পারছে না। করোনা ভাইরাসের ফলে কর্মহীন হয়ে পড়েছে নিন্ম আয়ের মানুষ। 

সেসব মানুষদের পাশে নিজ উদ্যোগে দাড়িয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু। নিজ ওয়ার্ডের সাড়ে চার হাজার পরিবারের জন্য ব্যবস্থা করেছেন খাদ্য সামগ্রী। যা আগামী শুক্রবার(১০ এপ্রিল) থেকে সবার ঘরে ঘরে পৌছে যাবে।

 বুধবার(০৮ এপ্রিল) দুপুরে কাউন্সিলর আব্দুল করিম বাবু সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ তথ্য শেয়ার করেন।

তিনি তার স্ট্যাটাসে  ১৭ নং ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে বলেন, আপনারা আমার পরিবার , তাই আগামী শুক্রবার হইতে ৪৫০০পরিবারের মাঝে আমার পক্ষ হইতে খাদ্য সামগ্রী আপনাদের বাসায় পৌছানো শুরু করবে, দয়া করে কেউ এটা ত্রান হিসেবে নয় আপনাদের সন্তান পাঠিয়েছে এই হিসেবে গ্রহন করবেন।আমার যুবসমাজ তোমাদের অনেক বিশ্বাস করে তোমাদের হাতে দায়িত্ব দিয়েছি , তোমাদের কাছে অনুরোধ তোমরা কেউ ছবি তুলবে না খাদ্য সামগ্রী দেওয়ার সময় ।

মনে রাখবে যাদের ছবি তুলবে তারা কেউ আমার বাবা-মা ভাই-বোন ও সন্তানের মতো ,আমাকে যতটুকু সম্মান করো তার থেকেও বেশি সম্মান করে তাদের হাতে তুলে দিবা আর আমার সালাম দিবা।আর আপনারা বাসায় থাকুন আশা করি আমি ১৭ নং ওয়ার্ড এর ৯৮ ভাগ বাসায় পৌছাতে সম্ভব হবো…সবাই ঘরে থাকুন,সুস্থ থাকুন, ভালো থাকুন….আল্লাহর দরবারে কোটি শুকরিয়া।  

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL