1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা প্রতিরোধে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে দুই জনপ্রতিনিধি। - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

করোনা প্রতিরোধে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে দুই জনপ্রতিনিধি।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ৬৬ Time View
করোনা প্রতিরোধে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে দুই জনপ্রতিনিধি। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনা প্রতিরোধে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে দুই জনপ্রতিনিধি। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

সারা পৃথিবীতে ছড়িয়ে পড়া জীবন নিয়ে নেওয়া নোবেল করোনা ভাইরাস প্রতিরোধ ও সাধারণ মানুষের সেবা  করার জন্য জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে দুই জনপ্রতিনিধি। তারা হলেন একজন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু আরেকজন নাঞ্জঃ জেলা পরিষদের সদস্য মো. মোস্তফা হোসেন চৌধুরী।

তারা দু’জনেই প্রাণঘাতী নোবেল করোনা ভাইরাস প্রতিরোধ করার জন্য এলাকায় এলাকায় গিয়ে কাজ করছে।

দেশ ও নিজ এলাকা বাসীকে করোনা ভাইরাস থেকে বাঁচাতে প্রতিনিয়ত বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে কখনো জীবাণু নাশক স্প্রে মেশিন দিয়ে জীবাণু নাশক মেডিসিন ছিটাচ্ছেন আবার কখনো হতদরিদ্র অসহায় মানুষদের খাদ্য সামগ্রী বিতরণ করছেন। কখনও বা ছদ্ম বেশে রাতের আঁধারে এলাকার ওলি গলিতে ঢুকে সাধারণ মানুষকে সচেতন করতে বোঝাচ্ছে ও খোঁজ খবর নিচ্ছে। 

দেশের এই দূর্দিনে তারা যেভাবে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে, এভাবে যদি দেশের সকল জনপ্রতিনিধিরা কাজ করে তাহলে করোন ভাইরাসের দূর্যোগ অতি সহজেই মোকাবেলা করা সম্ভব হত।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL