1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা প্রতিরোধে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে দুই জনপ্রতিনিধি। - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

করোনা প্রতিরোধে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে দুই জনপ্রতিনিধি।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ৬৩ Time View
করোনা প্রতিরোধে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে দুই জনপ্রতিনিধি। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনা প্রতিরোধে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে দুই জনপ্রতিনিধি। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

সারা পৃথিবীতে ছড়িয়ে পড়া জীবন নিয়ে নেওয়া নোবেল করোনা ভাইরাস প্রতিরোধ ও সাধারণ মানুষের সেবা  করার জন্য জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে দুই জনপ্রতিনিধি। তারা হলেন একজন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু আরেকজন নাঞ্জঃ জেলা পরিষদের সদস্য মো. মোস্তফা হোসেন চৌধুরী।

তারা দু’জনেই প্রাণঘাতী নোবেল করোনা ভাইরাস প্রতিরোধ করার জন্য এলাকায় এলাকায় গিয়ে কাজ করছে।

দেশ ও নিজ এলাকা বাসীকে করোনা ভাইরাস থেকে বাঁচাতে প্রতিনিয়ত বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে কখনো জীবাণু নাশক স্প্রে মেশিন দিয়ে জীবাণু নাশক মেডিসিন ছিটাচ্ছেন আবার কখনো হতদরিদ্র অসহায় মানুষদের খাদ্য সামগ্রী বিতরণ করছেন। কখনও বা ছদ্ম বেশে রাতের আঁধারে এলাকার ওলি গলিতে ঢুকে সাধারণ মানুষকে সচেতন করতে বোঝাচ্ছে ও খোঁজ খবর নিচ্ছে। 

দেশের এই দূর্দিনে তারা যেভাবে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে, এভাবে যদি দেশের সকল জনপ্রতিনিধিরা কাজ করে তাহলে করোন ভাইরাসের দূর্যোগ অতি সহজেই মোকাবেলা করা সম্ভব হত।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL