1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সায়েম আহাম্মেদ'র উদ্যোগে আলীরটেকের ৭'শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সায়েম আহাম্মেদ’র উদ্যোগে আলীরটেকের ৭’শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ১১০ Time View
সায়েম আহাম্মেদ'র উদ্যোগে আলীরটেকের ৭'শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
সায়েম আহাম্মেদ'র উদ্যোগে আলীরটেকের ৭'শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা ভাইরাসের সংক্রমণ থেকে জাতিকে রক্ষা করার জন্য সরকারিভাবে সারাদেশ লকডাউন করা হয়েছে। লকডাউন করার ফলে প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাহির হতে পারছে না। করোনা ভাইরাসের ফলে কর্মহীন হয়ে পড়েছে নিন্ম আয়ের মানুষ। ওইসব মানুষ মানবেতর জীবন যাপন করছে। হতদরিদ্র মানুষের মুখে একটু হাসি ফোটাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে আলীরটেক ইউনিয়নের কৃতি সন্তান ফালান মাদবরের ছেলে যুব সমাজের নয়নের মনি গরীবের বন্ধু সমাজ সেবক ও ব্যবসায়ী সায়েম আহম্মেদ নিজ উদ্যোগে প্রশাসনের নিয়ম মেনে রবিবার(০৫ এপ্রিল) সকালে হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন।

এসময় বাড়ি,বাড়ি গিয়ে সায়েম আহম্মেদ, মোহাম্মদ আলী ও ডালিম আহম্মেদ খাদ্য সামগ্রী পৌছে দেন।খাদ্য সামগ্রীর মধ্যে আছে, ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ২ কেজি তীর আটা, ১ কেজি তীর তেল, ১ কেজি পিয়াজ, ১ কেজি ডাল, ১ কেজি লবন।

কুড়েঁরপাড় আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন, সহকারী শিক্ষক আলী আকবর, সহকারী শিক্ষক আতাউরের নেতৃত্বে আলীরটেক ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৭শ’ পরিবারের মাঝে আলীরটেকে সমাজ সেবক ও গন্যমান্য ব্যক্তিদের তত্ত্বাবধানে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

সায়েম আহম্মেদ বলেন, করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে সরকারের নিয়ম মেনে সবাইকে ঘরে থাকতে হবে। আমি সকলকে আহব্বান জানাই কেহ অপ্রয়োজনে ঘর থেকে বের হবেনা। আপনে সুস্থ্য থাকুন অপরকে সুস্থ্য রাখুন। তিনি বৃত্তবানদের এগিয়ে এসে হতদরিদ্র মানুষের পাশে থাকার আহব্বান জানান।তিনি বলেন, যে কোন প্রয়োজনে আমি আপনাদের পাশে আছি,ভয় পাওয়ার কারন নেই।

এসময় উপস্থিত ছিলেন, কুড়েঁরপাড় ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহানুল্লা, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইসমাঈল মাদবর, সাধারণ সম্পাদক জামাল হোসেন, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জয়নাল, সমাজ সেবক আব্দুল মান্নান, আব্দুল মাদবর, সরদার সেলিম, সরদার হালিম, সাহাবুদ্দিন, সরদার জুলহাস, শহীদ মেম্বার, সুলতানা, সালাউদ্দিন, শারজাহান, হাকিম, সুরুজ্জামান, কামাল মাদবর, শুক্কুর আলী, এসটি আলমগীর সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL