1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শামীম ওসমানের নির্দেশে ২০০ অসহায়, দারিদ্র্যর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন মীরু। - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

শামীম ওসমানের নির্দেশে ২০০ অসহায়, দারিদ্র্যর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন মীরু।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ১২০ Time View
শামীম ওসমানের নির্দেশে ২০০ অসহায়, দারিদ্র্যর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন মীরু। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
শামীম ওসমানের নির্দেশে ২০০ অসহায়, দারিদ্র্যর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন মীরু। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর হোসেন মীরুর উদ্যোগে ২০০ অসহায়  ও দারিদ্র্যর পরিবারের  মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ১ লা এপ্রিল বুধবার বিকাল ৪ টায় পাগলা বৌ বাজার এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

এসময় মীরু বলেন করোনা ভাইরাস আজ সারাবিশ্বে মহামারি আকার ধারণ করেছ। যার প্রভাব আমাদের বাংলাদেশেও পরেছে। আর এ জন্য সারাদেশ অনেকটাই লকডাউন হয়ে আছে। আর এতে করে সব থেকে বেশি সমস্যায় পরতে হচ্ছে খেটে খাওয়া, দিন মজুর, রিকশা চালক সহ বিভিন্ন পেশার মানুষ যারা দিন আনে দিন খায়। তাই তাদের একটু খাবারের ব্যবস্থা করে দিলাম। যাতে করে কিছুটা দিন হলেও ঠিক ভাবে খাওয়া দাওয়া করতে পারে। 

তিনি আরও বলেন, অসহায়, অসচ্ছল এই সকল মানুষ গুলোর পাশে আপনার আমার সকলের পাশে দারাতে হবে এবং বৃত্তবানদের প্রতি আহবান জানান এই দুর্যোগের সময় এইসব মানুষদের পাশে একটু দাঁড়ান। আর আমি আপনাদের মাধ্যমে বলতে চাই, আমার যতটুক সম্ভব এ সকল মানুষদের পাশে দাঁড়াব যতদিন না আমরা এই মরণব্যাধি ভাইরাস থেকে মুক্তি পাচ্ছি তাই সকলের দোয়া কামনা করছি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL