1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এ্যাড. আবুল কালাম এর পক্ষে থেকে ৩শ শয্যা বিশিষ্ট হাসপাতালের চিকিৎসক এবং নার্স ও বয়দের মাঝে র্পাসোনাল প্রোটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) বিতরন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- সোলায়মান সা‌নির উদ্যো‌গে মিলাদ, দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী কবর শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে বিভিন্ন কর্মসূচীতে যোগদান আজমেরী ওসমান নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বগাড়ি চালক মাঝে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ

এ্যাড. আবুল কালাম এর পক্ষে থেকে ৩শ শয্যা বিশিষ্ট হাসপাতালের চিকিৎসক এবং নার্স ও বয়দের মাঝে র্পাসোনাল প্রোটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) বিতরন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ৪৪ Time View
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম এর পক্ষে থেকে ৩শ শয্যা বিশিষ্ট হাসপাতালের চিকিৎসক এবং নার্স ও বয়দের মাঝে র্পাসোনাল প্রোটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) বিতরন (ছবি সকাল নারায়ানগঞ্জ)
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম এর পক্ষে থেকে ৩শ শয্যা বিশিষ্ট হাসপাতালের চিকিৎসক এবং নার্স ও বয়দের মাঝে র্পাসোনাল প্রোটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) বিতরন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম এর পক্ষে মহামারি করোনা ভাইরাসের গ্রাস থেকে রক্ষার্থে খানপুর ৩শ শয্যা বিশিষ্ট হাসপাতাল ও নারায়ণগঞ্জ ১শ শয্যা বিশিষ্ট জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের চিকিৎসক এবং নার্স ও বয়দের মাঝে র্পাসোনাল প্রোটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) বিতরন করা হয়।

বুধবার (১ এপ্রিল) দুপুর ২ টায় র্পাসোনাল প্রোটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) বিরতন করেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশা।

এ সময় খানপুর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক সহ দায়িত্বরত বয় ও নার্সের মাঝে পিপিই তুলে দেন। পরে নারায়ণগঞ্জ ১শ শয্যা বিশিষ্ট জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের আরএমও আসাদুজ্জামানের হাতে জরুরী বিভাগের চিকিৎসক সহ দায়িত্বরত বয় ও নার্সেদের পিপিই তুলে দেন আবুল কাউছার আশা।

সময় আবুল কাউছার আশা বলেন, যারা নিরলস পরিশ্রম করে সাধারণ মানুষকে স্বাস্থ্য সেবা দিয়ে যাচ্ছেন তাদের করোনা আক্রান্ত হওয়ার ঝুঁকি বেশি রয়েছে। দুঃখ জনক হলেও সত্য বাংলাদেশে করোনার চিকিৎসা দিতে গিয়ে দুইজন ডাক্তার আক্রান্ত হয়েছে। তাই সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম চিকিৎসকদের জন্য এ উদ্যোগ গ্রহন করেছেন।

যাতে করে নারায়ণগঞ্জ খানঁপুর হসপাতাল ও নারায়ণগঞ্জ ১শ শয্যা বিশিষ্ট জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের চিকিৎসক, নার্স ও বয়রা যাতে করোনা ভাইরাস থেকে নিরাপদ থাকে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL