1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এ্যাড. আবুল কালাম এর পক্ষে থেকে ৩শ শয্যা বিশিষ্ট হাসপাতালের চিকিৎসক এবং নার্স ও বয়দের মাঝে র্পাসোনাল প্রোটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) বিতরন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

এ্যাড. আবুল কালাম এর পক্ষে থেকে ৩শ শয্যা বিশিষ্ট হাসপাতালের চিকিৎসক এবং নার্স ও বয়দের মাঝে র্পাসোনাল প্রোটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) বিতরন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ৫৫ Time View
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম এর পক্ষে থেকে ৩শ শয্যা বিশিষ্ট হাসপাতালের চিকিৎসক এবং নার্স ও বয়দের মাঝে র্পাসোনাল প্রোটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) বিতরন (ছবি সকাল নারায়ানগঞ্জ)
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম এর পক্ষে থেকে ৩শ শয্যা বিশিষ্ট হাসপাতালের চিকিৎসক এবং নার্স ও বয়দের মাঝে র্পাসোনাল প্রোটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) বিতরন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম এর পক্ষে মহামারি করোনা ভাইরাসের গ্রাস থেকে রক্ষার্থে খানপুর ৩শ শয্যা বিশিষ্ট হাসপাতাল ও নারায়ণগঞ্জ ১শ শয্যা বিশিষ্ট জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের চিকিৎসক এবং নার্স ও বয়দের মাঝে র্পাসোনাল প্রোটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) বিতরন করা হয়।

বুধবার (১ এপ্রিল) দুপুর ২ টায় র্পাসোনাল প্রোটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) বিরতন করেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশা।

এ সময় খানপুর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক সহ দায়িত্বরত বয় ও নার্সের মাঝে পিপিই তুলে দেন। পরে নারায়ণগঞ্জ ১শ শয্যা বিশিষ্ট জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের আরএমও আসাদুজ্জামানের হাতে জরুরী বিভাগের চিকিৎসক সহ দায়িত্বরত বয় ও নার্সেদের পিপিই তুলে দেন আবুল কাউছার আশা।

সময় আবুল কাউছার আশা বলেন, যারা নিরলস পরিশ্রম করে সাধারণ মানুষকে স্বাস্থ্য সেবা দিয়ে যাচ্ছেন তাদের করোনা আক্রান্ত হওয়ার ঝুঁকি বেশি রয়েছে। দুঃখ জনক হলেও সত্য বাংলাদেশে করোনার চিকিৎসা দিতে গিয়ে দুইজন ডাক্তার আক্রান্ত হয়েছে। তাই সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম চিকিৎসকদের জন্য এ উদ্যোগ গ্রহন করেছেন।

যাতে করে নারায়ণগঞ্জ খানঁপুর হসপাতাল ও নারায়ণগঞ্জ ১শ শয্যা বিশিষ্ট জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের চিকিৎসক, নার্স ও বয়রা যাতে করোনা ভাইরাস থেকে নিরাপদ থাকে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL