1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শামীম ওসমানের নির্দেশনায় ৬'শ পরিবারকে খাদ্য সামগ্রী দিলো সালাউদ্দিন ভূইয়া ও শাকিল গাজী। - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

শামীম ওসমানের নির্দেশনায় ৬’শ পরিবারকে খাদ্য সামগ্রী দিলো সালাউদ্দিন ভূইয়া ও শাকিল গাজী।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ৯৬ Time View
শামীম ওসমানের নির্দেশনায় ৬'শ পরিবারকে খাদ্য সামগ্রী দিলো সালাউদ্দিন ভূইয়া ও শাকিল গাজী। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
শামীম ওসমানের নির্দেশনায় ৬'শ পরিবারকে খাদ্য সামগ্রী দিলো সালাউদ্দিন ভূইয়া ও শাকিল গাজী। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের নির্দেশনায় ও নাঞ্জঃ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহ্ নিজাম এর উৎসাহে কুতুবপুর ইউনিয়নের ১,২ ও ৩ ওয়ার্ডের ৬’শ গরীব ও দিনমজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন ১,২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সালাউদ্দিন ভূঁইয়া ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক উপ-সাংস্কৃতিক সম্পাদক শাকিল গাজী। 

বুধবার (১ এপ্রিল)  সকালে ফতুল্লা কুতুবপুর ইউনিয়নে ১, ২ ও ৩ নং ওয়ার্ড এলাকার রিক্সাওয়ালা, ভিক্ষুক ও দিন আনে দিন খায় এমন হতদরিদ্র অসহায় মানুষদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

এসময় আরও উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন ১,২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আল মামুন মিন্টু ভূঁইয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ হেসেন, নাঞ্জঃ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মদ পায়েল ভূঁইয়া, কুতুবপুর ইউনিয়নের ১,২ ও ৩ ওয়ার্ডের ছাত্রলীগের সভাপতি লিটন, নুরইসলাম খন্দকার কুতুবপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আওয়ামীলীগ নেতা।

খাদ্য সামগ্রী গুলো প্যাকেট জাতকরন ও ঘরে ঘরে পৌঁছে দেওয়ার জন্য সার্বিক সহযোগিতা করেন, কুতুবপুর ইউনিয়ন যুবলীগ নেতা হাজী মো. শফিকুল ইসলাম শফিক, ১,২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীগ নেতা মো. শরিফ মিয়া, যুবলীগ নেতা মো. সোহেল, মো. আজমীর, মো. রিগেন, মো. শান্ত, মো. শামীম হোসেন, নাঞ্জঃ জেলা ছাত্রলীগের সদস্য মেহেদী হাসান রকি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL