1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শামীম ওসমানের নির্দেশনায় ৬'শ পরিবারকে খাদ্য সামগ্রী দিলো সালাউদ্দিন ভূইয়া ও শাকিল গাজী। - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

শামীম ওসমানের নির্দেশনায় ৬’শ পরিবারকে খাদ্য সামগ্রী দিলো সালাউদ্দিন ভূইয়া ও শাকিল গাজী।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ১০৪ Time View
শামীম ওসমানের নির্দেশনায় ৬'শ পরিবারকে খাদ্য সামগ্রী দিলো সালাউদ্দিন ভূইয়া ও শাকিল গাজী। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
শামীম ওসমানের নির্দেশনায় ৬'শ পরিবারকে খাদ্য সামগ্রী দিলো সালাউদ্দিন ভূইয়া ও শাকিল গাজী। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের নির্দেশনায় ও নাঞ্জঃ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহ্ নিজাম এর উৎসাহে কুতুবপুর ইউনিয়নের ১,২ ও ৩ ওয়ার্ডের ৬’শ গরীব ও দিনমজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন ১,২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সালাউদ্দিন ভূঁইয়া ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক উপ-সাংস্কৃতিক সম্পাদক শাকিল গাজী। 

বুধবার (১ এপ্রিল)  সকালে ফতুল্লা কুতুবপুর ইউনিয়নে ১, ২ ও ৩ নং ওয়ার্ড এলাকার রিক্সাওয়ালা, ভিক্ষুক ও দিন আনে দিন খায় এমন হতদরিদ্র অসহায় মানুষদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

এসময় আরও উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন ১,২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আল মামুন মিন্টু ভূঁইয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ হেসেন, নাঞ্জঃ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মদ পায়েল ভূঁইয়া, কুতুবপুর ইউনিয়নের ১,২ ও ৩ ওয়ার্ডের ছাত্রলীগের সভাপতি লিটন, নুরইসলাম খন্দকার কুতুবপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আওয়ামীলীগ নেতা।

খাদ্য সামগ্রী গুলো প্যাকেট জাতকরন ও ঘরে ঘরে পৌঁছে দেওয়ার জন্য সার্বিক সহযোগিতা করেন, কুতুবপুর ইউনিয়ন যুবলীগ নেতা হাজী মো. শফিকুল ইসলাম শফিক, ১,২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীগ নেতা মো. শরিফ মিয়া, যুবলীগ নেতা মো. সোহেল, মো. আজমীর, মো. রিগেন, মো. শান্ত, মো. শামীম হোসেন, নাঞ্জঃ জেলা ছাত্রলীগের সদস্য মেহেদী হাসান রকি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL