1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা প্রতিরোধে পরিচ্ছন্নতা কার্যক্রমে দুই কোটি টাকা বরাদ্দ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন

করোনা প্রতিরোধে পরিচ্ছন্নতা কার্যক্রমে দুই কোটি টাকা বরাদ্দ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০
  • ৫৬ Time View
করোনা প্রতিরোধে পরিচ্ছন্নতা কার্যক্রমে দুই কোটি টাকা বরাদ্দ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনা প্রতিরোধে পরিচ্ছন্নতা কার্যক্রমে দুই কোটি টাকা বরাদ্দ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা ভাইরাস প্রতিরোধে পরিচ্ছন্নতা কার্যক্রমের জন্য দুই কোটি টাকা বরাদ্দ প্রদান করা হয়েছে। স্থানীয় সরকার মন্ত্রনালয় থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনকে এই টাকা বরাদ্দ প্রদান করা হয়।

সোমবার (৩০ মার্চ) বেলা ১২টায় জেলা প্রশাসকের সম্মোলন কক্ষে করোনার সর্বশেষ পরিস্থিতি বিষয়ক নিয়মিত সংবাদ সম্মোলনে এমন তথ্য জানান জেলা প্রশাসক জসিম উদ্দিন।

জেলা প্রশাসক আরও জানান, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর থেকে প্রাপ্ত দুই লক্ষ টাকা ও ১০০ মেট্রিক টন চাল সিটি করপোরেশনসহ জেলার সকল উপজেলায় আনুপাতিক হারে দেওয়া হয়েছে। এই খাদ্য সামগ্রী তাদের জন্য যারা দিনমজুর। প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন যারা দৈনিক আয়ের ভিত্তিতে সংসার চালায় যেমন, ভিক্ষুক, রিক্সাচালক, ভ্যানগাড়ী চালক, ফেরীওয়ালা, পরিবহন শ্রমিক এই রকম শ্রেণী পেশার মানুষের তালিকা করে তাদের খাদ্য সহায়তা দেবার জন্য। তিনি জানান, সাম্প্রতিক সময়ে করোনা ভাইরাসের কারণে উদ্ভুত পরিস্থিতিতে সরকারি নির্দেশনা মোতাবেক নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ত্রাণ সামগ্রী বিতরণে ও জনসচেতনতা বৃদ্ধিতে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

উপজেলাগুলোতে উপজেলা নির্বাহী অফিসারগণও তাদের নিজ নিজ এলাকায় সরকারিভাবে প্রাপ্ত ও স্থানীয় উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন।এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম বেপারী, সহকারী কমিশনার তানিয়া তাবাসসুম, সহকারী কমিশনার সানজিদা আক্তার প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL